টাইমলাইনবিনোদনছবি

উন্মুক্ত গভীর ক্লিভেজ, ছোট্ট ধুতি-চোলিতে তাপমাত্রার পারদ চড়ালেন সানি লিওন, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: সানি লিওন (sunny leone), নামটাই যথেষ্ট পুরুষ হৃদয়ে ঝড় তোলার জন‍্য। নীল ছবির দুনিয়ার রমরমা রাজত্বকে ছেড়ে বলিউডে পা রেখেছেন সানি। নিজের অভিনয় দিয়ে খুব কম সময়েই মানুষের মন জিতে নিয়েছেন তিনি। হাসি খুশি প্রাণখোলা মেজাজের সানিকে পছন্দ করেন না এমন মানুষ হাতে গোনা।

সোশ‍্যাল মিডিয়াতেও দিনের পর দিন বেড়ে চলেছে সানির অনুরাগীর সংখ‍্যা। আর তাদের মনোরঞ্জনের জন‍্য মাঝে মাঝেই নিত‍্য নতুন ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন তিনি। বিকিনি অবতারে বহু বার অনুরাগীদের হৃৎস্পন্দন দ্রুত করেছেন সানি।


তবে এবারে ট্র‍্যাডিশনাল পোশাকেই পুরুষদের রাতের ঘুম উড়িয়েছেন সানি। ছোট্ট ধুতি ও চোলিতে চরম হট অবতারে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে ট্র‍্যাডিশনাল গয়না, ভেজা চুল ও কপালে টিপ। নৌকায় বসে জলের মাঝে ক‍্যামেরাবন্দি হয়েছেন সানি। ছবিগুলি তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি সানির ‘অনামিকা’ ছবির শুটিং শুরু হতে না হতেই বড়সড় ঝামেলার মুখে পড়েছে এই ছবি। রীতিমতো তাণ্ডব চালানো হয় অনামিকার শুটিং সেটে। জানা গিয়েছে যারা তাণ্ডব করেছে তারা সকলেই ‘দ‍্য ফাইটারস অ্যাসোসিয়েশন’ এর সঙ্গে যুক্ত। অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুল পাওনা পারিশ্রমিক আদায়ের জন‍্য তাদের শরণাপন্ন হন।

ছবির পরিচালক জানিয়েছিলেন, আব্বাসকে ১৩-১৪ লক্ষ টাকা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তাঁর সেটে হামলা করে ৩৮ লক্ষ টাকা দাবি করে ফাইটারস অ্যাসোসিয়েশনের লোকজন। এর আগে আব্বাসের করা আটটি শোয়ের জন‍্য বকেয়া পারিশ্রমিক হিসাবে দাবি করা হয় ওই টাকা।

পরিচালক বিক্রম ভাট জানান, শুটিং চলাকালীন তিন চার জন এসে তাঁকে শাসায় ক‍্যামেরার সামনে এসে শুটিং বন্ধ করে দেবে তারা। পরিচালক জানান প্রথমেই তাঁর মাথায় আসে সানির সুরক্ষার কথা। অভিনেত্রীকে কোনো ভাবে তাঁর ভ‍্যানিটি ভ‍্যানে তুলে দিতে সক্ষম হন তিনি। পরিচালক আরো বলেন, তাঁর কোনো ধারনাই ছিল না ফাইটারস অ্যাসোসিয়েশনের লোকজন এভাবে তাঁর সেটে হামলা করতে পারে। আব্বাসকে আইনি নোটিসও পাঠিয়েছেন তিনি।

Back to top button