টাইমলাইনবিনোদন

প্রশংসিত সানি লিওন, থাইল্যান্ডে জিতলেন তিন তিনটি অ্যাওয়ার্ড

বাংলাহান্ট ডেস্ক:  খুব কম সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন সানি লিওন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে একাধিক ছবিও। অভিনয়ের পাশাপাশি নিজের কসমেটিক্স ব্র্যান্ডের দৌলতেও বেশ নাম করেছেন সানি। এবার সেই কসমেটিক্স ব্র্যান্ডের জন্যই তিন তিনটি অ্যাওয়ার্ড জিতলেন অভিনেত্রী।

থাইল্যান্ডে অনুষ্ঠিত এশিয়ান বিজনেস ও সোশ্যাল ফোরামের ১৩ তম এডিশনে তিনটি অ্যাওয়ার্ড জেতেন সানি।

তাঁর কসমেটিক্স ব্র্যান্ড স্টারস্ট্রাকের জন্য এশিয়া ওয়ান ওমেন এমপাওয়ারমেন্ট অ্যাওয়ার্ড, ৪০ আন্ডার ৪০, ইনফ্লুয়েনশিয়াল এশিয়ান অ্যাওয়ার্ড ও ইন্ডিয়াস ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড অ্যাওয়ার্ড জেতেন তিনি। এই অনুষ্ঠানে সানিকে সঙ্গ দিয়েছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও।

এই বিষয়ে সানি বলেন, “আমার কসমেটিক্স লাইন আমার ও আমার টিমের মিলিত প্রয়াস। এই অ্যাওয়ার্ড টিম স্টারস্ট্রাকের জন্য ও ড্যানিয়েলের জন্য যে আমার ব্র্যান্ডটিকে সারা বিশ্বে পরিচয় দিয়েছে।” তিনি আরও বলেন, “এই অ্যাওয়ার্ড পেয়ে আমি খুবই খুশি। অসংখ্য ধন্যবাদ জানাই।”

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘রাগিনি এমএমএস সিজন টু’র প্রমোশনে ব্যস্ত রয়েছেন সানি লিওন। এছাড়াও ‘স্প্লিটসভিলা’ নামের একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। এছাড়াও তিন ছেলে মেয়ের দায়িত্ব সামলাচ্ছেনও দক্ষ হাতে। তাঁদের পেছনেই এখন বেশিরভাগ সময় কেটে যায় বলেও মন্তব্য করেছেন সানি।

Back to top button