টাইমলাইনবিনোদন

লকডাউনের মধ‍্যে উষ্ণতার পারদ চড়াচ্ছেন ‘বেবি ডল’, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল সানির বিকিনি ফটোশুট

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে  সানি লিওনের (sunny leone) জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। বেশ অনেকদিন আগেই নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে (Bollywood) প্রবেশ করেছিলেন তিনি ‘জিসম টু’র হাত ধরে। তারপর একের পর এক নতুন নতুন সুযোগ আসতে থাকে তাঁর জীবনে। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনও গুছিয়ে নিয়েছেন সানি। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তাঁর মাখোমাখো সম্পর্কের কথা কারোরই অজানা নয়। স্ত্রীকে সব বিষয়েই সহযোগিতা করেন তিনি। একথা সানির নিজের মুখেই বলা। মোট কথা, স্বামী, পুত্র-কন্যা নিয়ে ভরা সংসার তাঁর।

6982bd5e e843 41a2 b969 f4bce77f8fe4 Bangla Hunt Bengali News
অপরদিকে সংসার সামলানোর পাশাপাশি কেরিয়ারের দিকেও নজর রেখেছেন সানি। রিয়েলিটি শোয়ের সঞ্চালনার পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন তিনি। তবে এখন বাড়িতে বসে থাকা ছাড়া আর কোনও কাজ নেই সানির। কারন বাইরে চলছে করোনা আতঙ্ক। মানুষ যাতে সামাজিক দূরত্ব মেনে চলে তার জন‍্য গোটা দেশেই ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জরুরি পরিষেবা ছাড়া বন্ধ রয়েছে সবই। তাই তারকারাও ঘরে বসে বুঁদ হয়েছেন পুরোনো স্মৃতিচারনে। তবে সানি সম্পূর্ণ আলাদা ভাবেই কাটাচ্ছেন এই কোয়ারান্টাইনের সময়টা।

একের পর এক ‘হট’ ছবি শেয়ার করে চলেছেন তিনি আর সেসব দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সম্প্রতি এমনই বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী।

একটি ছবিতে দেখা যাচ্ছে হালকা নীল রঙের একটি বিকিনি পরে সুইমিংপুলের ধারে বসে রয়েছেন সানি। অপর একটি ছবিতে তাঁর পরনে সিলভার বিকিনি। ভেজা চুলে সমুদ্রের জলে গা ভাসিয়েছেন অভিনেত্রী। একটি নতুন সিরিজের জন‍্যই এই ছবিগুলি শেয়ার করেছেন তিনি। ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘চোখ বন্ধ করে স্বপ্ন দেখুন। সব কিছু খুব তাড়াতাড়িই ফিরতে চলেছে।’ তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির ক‍্যামেরাবন্দি হয়েছেন সানি। বলা বাহুল‍্য পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সানির ছবিগুলি। ইতিমধ‍্যেই ১১ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিগুলিতে।

Back to top button