fbpx
টাইমলাইনবিনোদন

শুধু একটি বই সম্বল, ভাইরাল সানির সম্পুর্ন ‘নগ্ন’ ছবি!

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে সানি লিওনের জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। বেশ অনেকদিন আগেই নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন তিনি ‘জিসম টু’র হাত ধরে। তারপর একের পর এক নতুন নতুন সুযোগ আসতে থাকে তাঁর জীবনে। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনও গুছিয়ে নিয়েছেন সানি। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তাঁর মাখোমাখো সম্পর্কের কথা কারোরই অজানা নয়। স্ত্রীকে সব বিষয়েই সহযোগিতা করেন তিনি। একথা সানির নিজের মুখেই বলা। মোট কথা, স্বামী, পুত্র-কন্যা নিয়ে ভরা সংসার তাঁর।

তবে সংসারের সামলানোর সঙ্গে সঙ্গে নিজের কেরিয়ারের বিষয়েও যথেষ্ট সচেতন সানি। নিজের কাজগুলো খুবই সিরিয়াস ভাবে নেন তিনি। সম্প্রতি একটি ফটোশুট খুবই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্পূর্ণ নগ্ন অবস্থায় ফটোশুট করেছেন সানি। শুধুমাত্র একটি বই দিয়ে লজ্জা নিবারন করতে দেখা গিয়েছে তাঁকে। আসলে তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির ২০২০ সালের ক্যালেন্ডারের জন্যই এমন ফটোশুট করেছেন বলিউডের ‘বেবি ডল’।

View this post on Instagram

Thank you @dabbooratnani @manishadratnani @dabbooratnanistudio for another amazing calendar shot !!!! Love it !!! Xoxo!!!!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

ডাবু রত্নানি ছাড়াও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবিটি শেয়ার করেছেন সানি। পোস্ট করার সঙ্গে সঙ্গেই লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে এই ছবিতে। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে সানিকে। অনেকেই নানা কুরুচিকর মন্তব্য করেছেন সানির ছবি সম্পর্কে। তাঁদের মতে এমন ভাবে ছবি তোলার সিদ্ধান্ত কীভাবে নিলেন সানি! উপরন্তু এটা ভারতীয় সংস্কৃতির পরিপন্থীও বলে মন্তব্য করেছেন অনেকে।

তবে সানি একা নন, কিয়ারা আডবানী, ভূমি পেডনেকর, বিদ্যা বালান, ভিকি কৌশল সহ বহু তারকাই পোজ দিয়েছেন ডাবু রত্নানির জন্য। কিয়ারাকেও দেখা গিয়েছে একইরকম বোল্ড অবতারে।

Back to top button
Close
Close