fbpx
টাইমলাইনবিনোদন

পরনে সাদা বিকিনি, মাছ ধরার জাল নিয়ে নৌকা চেপে কোথায় চললেন সানি?

বাংলাহান্ট ডেস্ক: নীল ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন (Sunny Leone)। প্রথম ছবি ‘জিসম টু’তেই সিনেপ্রেমীদের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছিলেন। তারপর একে একে আরও ছবি, আইটেম গান, রিয়েলিটি শো সবেতেই নিজের ‘জলবা’ দেখিয়েছেন তিনি।


বলিউডে তিনি পরিচিত বেবি ডল নামে। খুব কম সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন সানি লিওন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে একাধিক ছবিও।

তবে এখন বাড়িতে বসে থাকা ছাড়া আর কোনও কাজ নেই সানির। কারন বাইরে চলছে করোনা আতঙ্ক। মানুষ যাতে সামাজিক দূরত্ব মেনে চলে তার জন‍্য গোটা দেশেই ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জরুরি পরিষেবা ছাড়া বন্ধ রয়েছে সবই। তাই তারকারাও ঘরে বসে বুঁদ হয়েছেন পুরোনো স্মৃতিচারনে।


তবে সানি সম্পূর্ণ আলাদা ভাবেই কাটাচ্ছেন এই কোয়ারান্টাইনের সময়টা। সম্প্রতি ‘লকড আপ উইথ সানি’ নামে একটি অনুষ্ঠান শুরু করেছেন তিনি। বিভিন্ন তারকার সঙ্গে লাইভ চ‍্যাট করেন তিনি ওই শোয়ে। সেই সঙ্গে নিত‍্যনতুন ফটোশুটের ছবি শেয়ার তো রয়েছেই। আগেকার ফটোশুটেরই অদেখা ছবি এখন শেয়ার করছেন সানি।

কিন্তু এবারে তাঁর ছবি দেখে হতভম্ব হয়ে গিয়েছেন নেটজনতা। ছবিতে দেখা যাচ্ছে, একটি মাছ ধরার নৌকায় চেপে সমুদ্রে ভাসছেন সানি। তাঁর পরনে সাদা বিকিনি, মাথায় টিয়ারা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘সামাজিক দূরত্ব বজায় রাখার জন‍্য এই জায়গাটাই আমি বেছে নিতাম’।

বলা বাহুল‍্য এমন একটা ছবিতে প্রশংসা পড়বে না তা হতে পারে না। তবে অনুরাগীদের অনেকেই জিজ্ঞাসা করেছেন এভাবে নৌকায় করে কোথায় চললেন সানি? আসলে এই ছবিটি আগেই তোলা, তুলেছেন ডাবু রত্নানি। এখন বাড়ি বসেই একের পর এক ফটোশুটের ছবি শেয়ার করছেন সানি।

Back to top button
Close
Close