fbpx
টাইমলাইনবিনোদন

নতুন অবতারে সানি লিওন, ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। স্কুল, কলেজ, অফিস কাছারির পাশাপাশি বন্ধ সিনেমা, সিরিয়ালের শুটিংও। ঝাঁপ পড়েছে বিনোদন জগতে। বলি থেকে টলি গৃহবন্দি সব তারকা। বাড়িতে থেকেই নানা কার্যকলাপের ছবি, ভিডিও শেয়ার করছেন তাঁরা। আপাতত বন্ধ ফটোশুট। তবে তাতে দমে যাওয়ার পাত্রী নন সানি লিওন। গৃহবন্দি হয়ে নিজের মতো করেই সময় কাটাচ্ছেন তিনি।


সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে সমস্ত সাজ সরঞ্জাম নিয়ে আঁকতে বসেছেন সানি। তবে ক‍্যানভাসে প্রাথমিক কয়েকটা তুলির আঁচড় ছাড়া পুরো ভিডিও তিনি শেয়ার করেননি অনুরাগীদের জন‍্য। কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রীর যে আঁকাতেও বেশ দক্ষতা রয়েছে তা দিব‍্যি বোঝা গিয়েছে এই কয়েক সেকেন্ডের ভিডিওতে। ইতিমধ‍্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। নেটিজেনরা প্রশংসাও করছেন সানির বুদ্ধিমত্তা ও প্রতিভার।

View this post on Instagram

“Alone time “. It’s OK to play with yourself 😜😜😜😁😁😁

A post shared by Sunny Leone (@sunnyleone) on

প্রসঙ্গত, এর আগে বাড়িতেই ফটোশুট করেছিলেন সানি। বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রতিটি ছবিই বাড়িতে তোলা। হালকা গোলাপী রঙের পোশাক পরে ফটোশুট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘এর থেকে বেশি সোশ্যাল ডিসট্যান্ট হওয়া সম্ভব নয়।’ বাড়িতে থেকে মানুষজনের সংস্পর্শ এড়িয়ে চলার চেষ্টা করছেন সানি। তাই বাড়িতেই ফটোশুটের বন্দোবস্ত। নেটিজেনরাও প্রশংসা করেছেন সানির বুদ্ধির ও কর্তব্যপরায়নতার।

Back to top button
Close
Close