টাইমলাইনবিনোদন

পলক ফেলতেই অদৃশ্য হয়ে যাচ্ছেন সানি! দেখুন ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নীল ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন। প্রথম ছবি ‘জিসম টু’তেই সিনেপ্রেমীদের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছিলেন। তারপর একে একে আরও ছবি, আইটেম গান, রিয়েলিটি শো সবেতেই নিজের ‘জলবা’ দেখিয়েছেন তিনি। বলিউডে তিনি পরিচিত বেবি ডল নামে। বছর ৩৮এর এই সেক্সি সুন্দরীর ফিগার ও ত্বকের জেল্লা সবার কাছেই রীতিমতো ঈর্ষার বিষয়। খুব কম সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন সানি লিওন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে একাধিক ছবিও।

সোশ্যাল মিডিয়ায় কীভাবে অনুরাগীদের সঙ্গে যুক্ত থাকতে হয় তা সানির থেকে শেখা উচিত। মাঝে মধ্যেই নিদের ইনস্টা হ্যান্ডেলে তিনি শেয়ার করেন ফটোশুটের ছবি ও ভিডিও। কিছুদিন আগেই তাঁর আগামী ছবির জন্য লুক সেট করার একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। এবার ফের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। টিকটক ভিডিওতে এবারে একেবারে অদৃশ্য হয়ে যাওয়ার ক্ষমতা দেখিয়েছেন সানি।

সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন সানি লিওন। সেখানে দেখা যাচ্ছে, একটি বড় রিং সামনে নিয়ে এলেই অদৃশ্য হয়ে যাচ্ছেন তিনি। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অদৃশ্য হওয়ার জন্য আর ঘড়ির দরকার নেই আমার’। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। ২ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে ভিডিওতে।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘রাগিনি এমএমএস সিজন টু’র প্রমোশনে ব্যস্ত রয়েছেন সানি লিওন। এছাড়াও ‘স্প্লিটসভিলা’ নামের একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালতের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। এছাড়াও তিন ছেলে মেয়ের দায়িত্ব সামলাচ্ছেনও দক্ষ হাতে। তাঁদের পেছনেই এখন বেশিরভাগ সময় কেটে যায় বলেও মন্তব্য করেছেন সানি।

Back to top button