টাইমলাইনবিনোদনভারত

ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে চাই : সানি লিওন, বলিউড অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক :  পর্ণ দুনিয়াকে বিদায় জানিয়ে এখন বলিউড জগতে নিজের প্রতিভার উজ্বল ছাপ রাখছেন অভিনেত্রী সানি লিওন। একসময়ের পর্ণ অভিনেত্রী হলেও বলিউডে এসে তাঁর জনপ্রিয়তায় কিছুতেই ভাটা পড়ে নি।অঅভিনেত্রী সানি লিওনের পর্ণ দুনিয়ায় কাজ করা নিয়ে যেমন বড় একটি গল্প রয়েছে তেমনি তাঁর ব্যক্তিগত জীবনেও অনেক অজানা কাহিনী রয়েছে যা দর্শকদের কাছে অজানা। তিনি যেমনই হোক মনের দিক থেকে তিনি যে কতটা সুন্দর তার প্রমান দিয়েছেন অনেকবার। বলিউডে পা রাখার পর বিভিন্ন সচেতনতা মূলক অনুষ্ঠানে যোগ দিতে দেখা গিয়েছে তাঁকে।

এবার ক্যান্সার বিষয়ে একটি সচেতনতা মূলক অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। সেই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে নিজের জীবনের একটি কঠিন সত্যকে সকলের সামনে আনলেন। ক্যান্সারে তিনি তাঁর বাবাকে হারিয়েছিলেন বলে জানান। তাই ক্যান্সারের মত রোগের জন্য সকলের সচেতনতা বাড়াতে তিনি অগ্রনী ভূমিকা নেবেন বলে জানান। এবং এই ক্যান্সারের জন্য কোনো মানুষকে যাতে না তাঁর প্রিয়জনকে হারাতে হয় তার চেষ্টাও করবেন বলে জানান সানি।

এদিনের ক্যান্সার বিষয়ক সচেতনতা অনুষ্ঠানে হাজির হয়ে সানি লিওন বার্তা দেওয়া ছাড়াও নিজের আরও এক অনন্য প্রতিভা সকলের সামনে তুলে ধরেন। আর তা হল নিজের আঁকা বেশ কিছু ছবি। সেগুলি নিলামেও তোলেন সানি। এবং সেই টাকা ক্যান্সার আক্রান্ত রোগীদের চিকিত্সার কাজে ব্যবহার করবেন বলে প্রতিশ্রুতিও দেন। নিজের তুলির টানে ক্যন্সার আক্রান্ত মানুষের স্মৃতিরোম্থন করললেন তিনি।

একইসঙ্গে সানি লিওন নিজের ইমেজ ব্যবহার করে ক্যন্সার সচেতনতা বৃদ্ধির চেষ্টা করবেন বলেও জানান। তাঁর বাবার মৃত্যুর প্রসঙ্গ টেনে কিভাবে তাঁর জীবনে সেই সব দিন কেটেছে সেগুলিও সকলের সামনে তুলে ধরেন। এবং এই ভাবে নিজের ক্যান্সার সম্পর্কে আত্মপলব্ধি হওয়ার কথাও জানিয়েছেন তিনি।

Leave a Reply

Close
Close