টাইমলাইনখেলাক্রিকেট

করোনা যুদ্ধে সামিল হল সানরাইজার্স হায়দ্রাবাদ, ৩০ কোটির বিরাট অনুদান দিল তারা

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারতবর্ষে করোনা পরিস্থিতি ভয়াবহ। প্রত্যেক দিনই করোনা সংক্রমণ বেড়ে চলেছে। বর্তমানে প্রত্যেকদিন গড়ে প্রায় সাড়ে 3 লক্ষ মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন ভারতবর্ষে। আর এমন কঠিন সময়ে দেশের পাশে দাঁড়াচ্ছে দেশের বিখ্যাত ধনী ব্যক্তি এবং ধনী সংস্থা গুলি। ইতিমধ্যেই অনেক ধনী ব্যক্তি এবং প্রতিষ্ঠান করোনা যুদ্ধে দেশের সরকারের পাশে দাঁড়িয়েছে। এবার করোনা যুদ্ধে নেমে পড়ল আইপিএলের একটি গুরুত্বপূর্ণ ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ।

এবার করোনা যুদ্ধে দেশের মানুষের পাশে দাঁড়াতে ঝাঁপিয়ে পরলো আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ। এক বিরাট পরিমাণ আর্থিক সাহায্য করল তারা। এক, আধ কোটি নয় 30 কোটি টাকার আর্থিক অনুদান দিল সানরাইজার্স হায়দ্রাবাদ। সান গোষ্টি আইপিএল ফ্র্যাঞ্চাইজি হল এই সানরাইজার্স হায়দ্রাবাদ। আর তারাই এই কঠিন পরিস্থিতিতে দেশের পাশে দাঁড়ালো। ইতিমধ্যেই সোমবার টুইট করে এই খবর জানিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়েলস ইতিমধ্যেই করোনা যুদ্ধে নিজেদের শামিল করেছিল। এবার তাদের দেখানো পথেই হাঁটলো কেন উইলিয়ামসন, ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রাবাদ। এই বিরাট পরিমাণ আর্থিক অনুদান দেওয়ার সঙ্গে সানরাইজার্স হায়দ্রাবাদ এর তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, করোনা পরিস্থিতিতে দেশজুড়ে যেভাবে অক্সিজেনের সংকট দেখা দিয়েছে এবং স্বাস্থ্য পরিকাঠামো বিপর্যয়ের মুখে পড়েছে সেই সমস্ত কাজে ব্যবহৃত হবে এই অর্থ। সেই সঙ্গে করোনা মোকাবেলায় যে সমস্ত স্বেচ্ছাসেবী সংস্থা গুলি ঝাঁপিয়ে পড়েছে তাদেরকেও সাহায্য করার কথা জানিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

Related Articles

Back to top button