fbpx
টাইমলাইনবিনোদন

বাড়ি বসেই গানে গানে করোনাকে হারানোর বার্তা সুপার সিঙ্গার প্রতিযোগীদের, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: স্টার জলসার এই মুহূর্তের অন‍্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গার। তিন মাস হয়ে গিয়েছে শুরু হয়েছে এই গানের রিয়েলিটি শো। এরই মধ‍্যে জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে এই অনুষ্ঠানের‍। কিছুদিন আগেই বিশেষ এপিসোড সম্প্রচারিত হয়েছিল স্টার জলসা চ‍্যানেলে। তবে লকডাউন চলায় বিচারকরা সহ সব প্রতিযোগীই ঘরবন্দি হয়ে রয়েছেন। আর বাড়ি থেকেই এবার করোনাকে হারাবার বার্তা দিলেন সুপার সিঙ্গার প্রতিযোগীরা।
‘লড়ে যাও সবাই, জিতবো আমরাই’, এমনটাই বার্তা দিলেন সাত প্রতিযোগী ময়ূরী সাহা, সঞ্চারী সেনগুপ্ত, শালিনী মুখোপাধ‍্যায়, শ্রয়ী পাল, রাজদীপ মুখোপাধ‍্যায়, তুলিকা দাস, দীপমালা হালদার। সঙ্গে তাঁদের মেন্টর শোভন গাঙ্গুলী, প্রান্তিক শূর, তৃষা পাড়ুই ও তরুণ চক্রবর্তীও গাইলেন এবং মিউজিক অ্যারেঞ্জমেন্ট করলেন। প্রত‍্যেকেই নিজের বাড়িতে বসেই করেছেন ভিডিও শুটিং। সেই সব কটি ভিডিও এডিট করেই বানানো হয়েছে এই মিউজিক ভিডিও। সমগ্র বিষয়টির পরিচালনা করেছেন শোয়ের পরিচালক তথা প্রযোজক শুভঙ্কর চ‍্যাটার্জি। গানের কথা লিখেছেন সুরজিৎ দত্ত। এখন স্টার জলসার সোশ‍্যাল মিডিয়ার পেজে দেখা গেলেও খুব তাড়াতাড়িই টেলিভিশনের পর্দাতেও দেখা যাবে এই মিউজিক ভিডিও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বড়সড় চমক দিয়েছিল বাংলা চ‍্যানেল স্টার জলসা। এই চ‍্যানেলে সম্প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গারের নতুন এপিসোড দেখা গিয়েছিল গত শনি ও রবিবার।শোয়ের বিশেষ এপিসোড দেখাল এই চ‍্যানেল। সুপার সিঙ্গারের বিশেষ এপিসোডটির পরিকল্পনা করেছেন পণ্ডিত তন্ময় বসু। এই এপিসোডে প্রতিযোগীদের চেনা গানগুলি অচেনা তালে গাওয়ার চ‍্যালেঞ্জ দেন তিনি।

শোয়ের পরিচালক তথা প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ‍্যায় জানান, শুটিং আগেই হয়ে গিয়েছিল। বাকি কাজ সবাই যে যার বাড়িতে বসে মোবাইলে ভিডিও দেখে সাউন্ড, এডিটিং কোথায় কি ঠিক করতে হবে করেছে। শোয়ের বিচারক জিৎ গাঙ্গুলী এই এখন মুম্বইয়ের বাড়িতে লকডাউনে। তিনিও ফের এই এপিসোডগুলি দেখবেন টিভিতে। ৪ ও ৫ এপ্রিল রাত সাড়ে ৮টায় দেখা গিয়েছে এই শোয়ের বিশেষ এপিসোড।

Back to top button
Close
Close