ক্রিকেটখেলাটাইমলাইনIPL

সুপারম্যানের মত উড়ে নির্ঘাত ছক্কা বাঁচালেন ১৮ বছরের রিয়ান পরাগ, ভাইরাল ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএল এর নবম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়েলস এবং কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। এর ফলে প্রথমে ব্যাটিং করতে আসেন কিংস ইলেভেন পাঞ্জাব, ব্যাটিং করতে এসে শুরু থেকেই অত্যন্ত আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিং করেন কিংস ইলেভেন পাঞ্জাবের দুই ওপেনারকে কে এল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল।

গতকাল ম্যাচে বেশ কিছু দুর্দান্ত ফিল্ডিংয়ের নিদর্শন পাওয়া গেছে। বেশ কয়েকজন ফিল্ডার দুর্দান্ত ফিল্ডিং করে বাঁচিয়ে দিয়েছেন ছক্কা। তাদের মধ্যে একজন হলেন তরুণ ভারতীয় ক্রিকেটার রিয়ান পরাগ। এইদিন মায়াঙ্ক আগারওয়ালের একটি দুর্দান্ত শর্ট প্রায় বাউন্ডারি লাইন বেরিয়ে যাচ্ছিল, সেই নির্ঘাত ছয় বাঁচিয়ে দেন রাজস্থানের অলরাউন্ডার রিয়ান পরাগ।

https://twitter.com/mscsk7/status/1310229708391374848?s=20

মায়াঙ্ক আগরওয়ালের সপাটে একটি শট প্রায় বাউন্ডারি বেরিয়ে যাচ্ছিল সেই সময়ের দ্রুত বলের কাছে পৌঁছে শরীরটিকে পাখির মতো ছুঁড়ে দিয়ে সেই বলটি নির্ঘাত
ছয় হওয়া থেকে বাঁচিয়েছেন রিয়ান পারাগ। বলটিকে বাউন্ডারির ভেতরে ঠেলে দিয়েই বাউন্ডারির বাইরে চলে গিয়েছিলেন রিয়ান পরাগ। রিয়ান পরাগের এমন দুর্দান্ত ফিল্ডিং মন জিতে নিয়েছে কোটি কোটি ক্রিকেট প্রেমীদের। এই তরুণ ভারতীয় ক্রিকেটারের এত সুন্দর প্রচেষ্টা দেখে মুগ্ধ হয়েছেন বেশ কয়েকজন ক্রিকেট বিশেষজ্ঞ। সকলেই প্রশংসা করেছেন রিয়ান পরাগের।

Back to top button