টাইমলাইনভাইরালভিডিও

গালে টোকা মেরে অদ্ভূত কায়দায় তাল দিচ্ছেন যুবক, ভাইরাল ভিডিও শেয়ার করে প্রশংসা করলেন গায়ক সুরজিৎ

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় প্রতিদিনই নানান ভিডিও (video) ভাইরাল (video viral) হয়। বহু নিত‍্যনতুন প্রতিভার পরিচয় পাওয়া যায় নেটদুনিয়া থেকে। নেটিজেনদের হতবাক করে দেওয়ার ক্ষমতা থাকে তাদের সকলেরই। কিন্তু কেউ কেউ প্রতিভার যোগ‍্য সম্মান পায় আবার কেউ কেউ অন্ধকারেই থেকে যায়।

সম্প্রতি এমনই এক প্রতিভার খৌঁজ পাওয়া গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। দুই যুবকের অনন‍্য প্রতিভা দেখা গিয়েছে ভিডিওতে। একজন গালে হাত দিয়ে টোকা মেরে ও মুখে আওয়াজ করে তাল দিচ্ছে সে। শুধু তাই নয়, অপর এক যুবককে দেখা গিয়েছে সেই তালে নাচতে।


এই দুটি ভিডিও কোলাজ করা হয়েছে। ভূমি ব‍্যান্ডের জনপ্রিয় গায়ক সুরজিৎ চট্টোপাধ‍্যায়ের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ক‍্যাপশনে লেখা, ‘গতকাল রাত ১১:৩০ স্বরাজের থেকে ইমেল এসেছে ও ইমেলে এসেছে এই ভিডিওটি। স্বরাজ IIT Indore এ গণিতে পোস্ট ডক্টরেট করছে। তোমাদের সকলের সাথে ওর এই সুন্দর কাজটা শেয়ার করলাম।’

সঙ্গে স্বরাজের ফেসবুক ও ইউটিউব চ‍্যানেলের লিঙ্কও দেওয়া হয়েছে। এমন সুন্দর প্রতিভা দেখে নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই যুবককে। তার এই প্রতিভা যাতে হারিয়ে না যায় সেই কামনাও করেছেন অনেকে।

প্রায় আড়াই লক্ষ লাইক পড়েছে এই ভিডিওতে। শেয়ার করা হয়েছে ১৫ হাজার বারেরও বেশি। সোশ‍্যাল মিডিয়ায় এখন ব‍্যাপক ভাইরাল এই ভিডিও।

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন নানান অদ্ভূত ভিডিও চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে। এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর।

Related Articles

Back to top button