টাইমলাইনপশ্চিমবঙ্গভিডিওরাজনীতি

সুরেলা লকেট, স্বাধীনতা দিবসের প্রাক্কালে জাতীয় সঙ্গীত গেয়ে দেশপ্রেমের প্রকাশ ঘটালেন

বাংলাহান্ট ডেস্কঃ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee), জীবনের প্রথম ভাগ অভিনয় দিয়ে শুরু হলেও, ধীরে ধীরে রাজনীতিতে পদার্পণ করেন তিনি। অভিনয় জগতের মতই রাজনীতিতেও দারুণ সাফল্য লাভ করেছেন। তাঁর অদ্যম ইচ্ছা শক্তি এবং মানুষের জন্য কাজের প্রতি তাঁর ভালোবাসা সবকিছু মিলিয়ে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় নজির সৃষ্টি করেছেন।

লকেটের রাজনৈতিক জীবন
করোনাকালে এই মহামারি ভাইরাসকে জয় করে, আবারও ঘুরে দাঁড়িয়েছেন জীবনের এই মহাসংগ্রামের পথে। উনিশের লোকসভা ভোটে সাংসদ হিসাবে নির্বাচিত হওয়া পর, মহিলা মোর্চার সভানেত্রীত্ব পদে তাঁর একাগ্রতা, এমনকি বঙ্গ বিজেপির অন্যতম সাধারণ সম্পাদকের পদে আসিন হয়ে নিজের রাজনৈতিক কেরিয়ারকে আরও শক্তিশালী করে তুলছেন তিনি।

স্বাধীনতার গান গাইলেন রাজীব
স্বাধীনতা দিবসের প্রাক্কালেই আমরা সম্প্রতি দেখেছি শাসক দলের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন করে একটি দেশাত্মবধক গান রেকর্ড করেছেন। যা ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ায় দারুণ সারা ফেলেছে। এমনকি সেইসঙ্গে মানুষের মনে জায়গাও করে নিয়েছে। এবার সেই হাওয়া বইতে দেখা গেল বিরোধী দলেও।

লকেটের জাতীয় সঙ্গীত
বিজেপি দলের কাজকর্ম সামলিয়ে এবং সর্বপোরি বাংলার জনগণের দায়িত্ব সামলে নিয়ে এবার গান গাইলেন লকেট চট্টোপাধ্যায়। ৭৪ তম স্বাধীনতা দিবসের দোরগোড়ায় দাঁড়িয়ে তিনি গাইলেন জাতীয় সংগীত, ঘটালেন নতুন প্রতিভার প্রকাশ। তাঁর এই নতুন রূপে তাঁর কণ্ঠে জাতীয় সঙ্গীত শুনে মুগ্ধ তাঁর অনুরাগীরাও।

Back to top button
Close