টাইমলাইনখেলা

এই সফরে তোমার সাথেই থাকব … আবেগঘন পোস্ট লিখে ক্রিকেটকে বিদায় জানালেন সুরেশ রায়না

বাংলা হান্ট ডেস্কঃ এবার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন বাহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না (Suresh Raina)। তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে এই ঘোষণা করেন। উনি মহেন্দ্র সিং ধোনিকে ট্যাগ করে লেখেন, ‘তোমার সাথে ক্রিকেট খেলাটা খুব ভালো করে উপভোগ করেছি। আর এই সফরে আমি তোমার সাথেই থাকব। ধন্যবাদ ভারত। জয় হিন্দ।”

এর আগে ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট (Cricket) থেকে অবসর নেওয়ার ঘোষণা করলেন। উনি ভারতীয় সেনার আন্দাজে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই ঘোষণা করেন। ধোনি নিজের সফরের একটি ভিডিও শেয়ার করে লেখেন, সন্ধ্যে ৭ঃ২৯ মিনিটকে আমার অবসরের সময় হিসেবে ধরা হোক। ধনি শুক্রবার আইপিএল এর জন্য চেন্নাই যান, আর শনিবার তিনি জিমে গা ঘামান।

গত বছর ইংল্যন্ডে হওয়া ওয়ার্ল্ডকাপে নিউজিল্যান্ডের সাথে সেমিফাইনালে হারের পর থেকে তিনি আর ক্রিকেটের মাঠে নামেন নি। উনি এই সময়ে কোন ঘরোয়া ক্রিকেটেও অংশ নেন নি। উনি বিশ্বকাপে হারের পর সেনার ট্রেনিংয়ের জন্য কাশ্মীরে যান। যদিও শোনা যাচ্ছিল যে, টি- ২০ ওয়ার্ল্ডকাপে তিনি খেলতে পারেন। তবে করোনার কারণে টি-২০ ওয়ার্ল্ডকাপ বাতিল হওয়ায় উনি আর খেলার সুযোগ পান নি।

ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ঠিকই, কিন্তু IPL খেলতে থাকবেন। কিছুদিন আগে চেন্নাই সুপার কিংস এর সিইও বলেছিলেন, ধোনি ২০২০ আর ২০২১ এর আইপেল খেলবেন। এমনকি ২০২২ এর আইপিল এও উনি খেলতে পারেন।

Back to top button