টাইমলাইনভারত

করোনার এই খারাপ পরিস্থিতি সামাল দিতে ৫২লক্ষ টাকা দান করলেন সুরেশ রায়না

এবার করোনা সংকটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না। এর আগে তহবিলে অর্থ সাহায্য করতে আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী। সেই আবেদনে সাড়া দিয়ে পাশে দাঁড়িয়েছে বিসিসিআই। এর আগে রাজ্যের মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়েছে সৌরভ গাঙ্গুলী। বাংলার মানুষের প্রতি ভালোবাসা থেকে তিনি প্রায় ৫লক্ষ টাকা দান করেছে। আর এবার দেশের খারাপ অবস্থায় তিনি আবার মানুষের পাশে দাঁড়ালেন।

শনিবার বিসিসিআই ঘোষণা করেছে, PM CARES তহবিলে ৫১ কোটি টাকা জমা করবে তারা। কিছু দিন আগেই প্রধানমন্ত্রী সাহায্য চেয়েছিলো। আর দেশের এই চরম মুহূর্তে সরকারের পাশে দাঁড়াতে আমরা বদ্ধপরিকর বলে জানায় এই বোর্ড। আর এবার সেই তালিকায় জুড়ে গেলো ক্রিকেট কিং বদন্তি সুরেশ রায়না।

corona 1 1 Bangla Hunt Bengali News

তিনি টুইট করে জানিয়েছে তিনি ৫২লক্ষ্য টাকা দান করতে চলেছেন। আর তিনি এও জানান এভাবেই সাহায্যের হাত বাড়িয়ে দিলে মানুষের পাশে এই করুন পরিস্থিতিতে দাঁড়ানো সম্ভব। করোনা যত দিন যাচ্ছে মানুষের মধ্যে ছড়িয়ে পড়ছে আর এই পরিস্থিতি সামাল দেওয়া জন্য প্রয়োজন বিশাল অংকের অর্থ। আর এবার সেই সাহায্য মানুষের কিছুটা হলেও কাজে লাগবে।

অক্ষয় কুমার প্রধানমন্ত্রীক তহবিলে দিয়েছেন ২৫ কোটি টাকা। আর রতন টাটা দিয়েছেন পাঁচশো কোটি টাকা.। প্রায় সব দেশ এখন করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে। দিন থেকে রাত আর রাত থেকে দিন যে কখন চলে যাচ্ছে টা বোঝার উপায় নেই। কারণ বিপদ থেকে বাঁচতে এখন সবাই গৃহ বন্দী। আর চীনের উহানে পরে ইরানে এই রোগের প্রকোপ বেশী বেড়ে গেছিলো। আর এখন পরিস্থিতি খুব খারাপ হলেও ইরান স্বাভাবিক করার চেষ্টা করছে।

Back to top button