টাইমলাইনখেলাক্রিকেট

“চেন্নাই আমার নিজের বাড়ির মতন” ডক্টরেট সম্মানে ভূষিত হয়ে জানালেন সুরেশ রায়না

বাংলা হান্ট নিউজ ডেস্ক: খুশির খবর সুরেশ রায়না ভক্তদের জন্য। প্রাক্তন ভারতীয় ও সিএসকে অলরাউন্ডার সুরেশ রায়না চেন্নাইয়ের “ভেলস বিশ্ববিদ্যালয়” থেকে সম্মানসূচক ডক্টরেট সম্মানে ভূষিত হয়েছেন। চেন্নাইয়ের এই বিখ্যাত বিশ্ববিদ্যালয়টিতে শুক্রবার এক বিশেষ সমাবর্তন অনুষ্ঠানে সকলের সামনে কলেজের আঙিনায় রায়নাকে এই বিশেষ সম্মান প্রদান করা হয়।

প্রাক্তন বাঁ-হাতি ব্যাটার নিজের তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সমাবর্তন অনুষ্ঠানের কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনে জানিয়েছেন যে তিনি এই সম্মান হাতে পেয়ে নম্র হয়েছিলেন এবং সকলের ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছিলেন। তিনি চেন্নাই শহরের প্রতি নিজের ভালবাসার কথাও ব্যক্ত করেছেন এবং শহরটি যে তার হৃদয়ে এক বিশেষ স্থান অধিকার করে রেখেছে সেটাও তিনি বলেছেন।

রায়না তার টুইটে লিখেছেন “আমি একটি অসামান্য প্রতিষ্ঠান VELS Institute of Science & Technology & Advanced Studies @VelsVistas @IsharikGanesh স্যারের কাছ থেকে এই সম্মান পেয়ে গর্বিত। আমি সমস্ত এই ভালোবাসার জন্য খুব অনুপ্রাণিত বোধ করছি। আমি আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে সকলকে ধন্যবাদ জানাচ্ছি। চেন্নাই আমার নিজের বাড়ি এবং শহরটি আমার মনে একটি বিশেষ জায়গা করে রেখেছে”

রায়না নিজের আন্তর্জাতিক কেরিয়ারে ১৮টি টেস্ট, ২২৬টি ওডিআই এবং ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৩ বছর তিনি ভারতের জার্সি গায়ে চাপিয়েছেন। ২০০৫ সালে তিনি নিজের অভিষেক ঘটান জাতীয় দলে। দেশের হয়ে জিতেছেন ২০১১ ওডিআই বিশ্বকাপ। ২০১৮ সালে দেশের জার্সিতে নিজের শেষ ম্যাচ খেলেছেন।

Related Articles

Back to top button