টাইমলাইনবিনোদনরাজনীতি

সুশান্তের প্রতি শেষ শ্রদ্ধায় তৃণমূলের লোগো, রাজনৈতিক আক্রমণ না করে সুপরামর্শ বাবুলের

বাংলাহান্ট ডেস্কঃ অভিনেতা সুশান্ত সিং রাজপুত (susant singh rajput) এর প্রতি শেষ শ্রদ্ধায় তৃণমূলের লোগো, রাজনৈতিক ফুলটস পেয়েও তাকে ছেড়ে দিলেন বাবুল সুপ্রিয় (babul supriyo)। বরং রাজনীতির উর্দ্ধে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (avishek Banerjee) সুপরামর্শ দিলেন তিনি।

২০২০ সাল বলিউডে একের পর এক বলি নিয়েছে। ইরফান খান, ঋষি কাপুরদের তালিকায় এবার যোগ হল আরো এক তারকার নাম, সুশান্ত সিং রাজপুত। ইরফান খান বা ঋষি কাপুরের তুলনায় অনেকখানি নবাগত সুশান্ত ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে মানভ দেশমুখের চরিত্রে অভিনয়ের সুযোগ পান সুশান্ত। তারপর আর তাকে ফিরে তাকাতে হয় নি। ‘কায় পো চে’ , ‘ ছিছোড়ে ‘, ‘এম এস ধোনি : আ আনটোল্ড ‘ স্টোরির মত সিনেমায় নিজের অভিনয় দক্ষতা চিনিয়েছেন।

নিজের বান্দ্রার বাড়িতে পাওয়া গিয়েছে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। বাড়ির পরিচারক প্রথম দেখতে পেয়ে পুলিশে খবর দেন। জানা গিয়েছে বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ৩৪ বছর অভিনেতা।

সুশান্তের মৃত্যুতে মুহ্যমান হয়ে পড়ে গোটা দেশ। জাতি, ধর্ম, রাজনীতি নির্বিশেষে সামাজিক মাধ্যমে উপচে পড়ে একের পর এক শোকবার্তা। শোকবার্তা প্রকাশ করেছিল রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসও। কিন্তু তাতে ছিল তৃণমূলের রাজনৈতিক লোগো। রাজ্য রাজনীতির বর্তমান পরিস্থিতিতে এরকম ফুলটস ছেড়ে দেবে না বি.জে.পি, এমন আশা করেননি কেউ। কিন্তু বাবুল সুপ্রিয় সেই পথে হাঁটলেন না।

স্রোতের বিপরীতে গিয়ে বাবুল বললেন, প্রবল প্রতিপক্ষ হলেও তারা শত্রু নন। তিনি আশা করেন দেশের তরুন প্রজন্মের প্রতিনিধি অভিষেক তৃণমূলের লোগো সরিয়ে নিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করবে। প্রসঙ্গত, রাজ্যসভার একটি ঘটনার কথাও বলেছেন বাবুল, যেখানে অভিষেককে তিনি আক্রমণ না করে সময় দিয়েছিলেন৷ যদিও রাজনৈতিক মহলের ব্যাখা রাজনৈতিক তীব্র আক্রমণ না থাকলেও শ্লেষটুকু আছে বাবুলের মন্তব্যে।

Related Articles