টাইমলাইনবিনোদনভিডিও গান

পবিত্র রিস্তার মানব-অর্চনার প্রেমকাহিনি, মুক্তি না পাওয়া সুশান্ত-অঙ্কিতার গানের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ১৪ জুন তারিখটা যেন বলিউড তথা গোটা দেশের কাছে একটা কালো দিন হিসাবে চিহ্নিত হয়ে আছে। দুপুর বেলা খবর পাওয়া যায় আত্মহত‍্যা করেছেন সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। অনেকেরই প্রথমে বিশ্বাস হয়নি খবরটা। তারপরেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। এখনও অনেকেরই মন ভারাক্রান্ত হয়ে রয়েছে।
সুশান্তের অনুরাগীরা তাঁর পুরনো ভিডিও, সাক্ষাৎকার শেয়ার করে চলেছেন সোশ‍্যাল মিডিয়ায়। এবার এমন একটি ভিডিও প্রকাশ‍্যে এসেছে যা দেখে চোখে জল এসেছে অনেকেরই। পবিত্র রিস্তা ধারাবাহিকের সুশান্ত ও অঙ্কিতার একটি মুক্তি না পাওয়া গান এখন প্রকাশ‍্যে এসেছে।

images 2020 07 07T160128.932 Bangla Hunt Bengali News
ধারাবাহিকে মানব ও অর্চনা অর্থাৎ সুশান্ত ও অঙ্কিতা লোখান্ডে অভিনীত একটি গানের ভিডিও প্রকাশ‍্যে এসেছে। ভিডিওটিতে পরিস্ফুট হয়েছে দুজনের মধ‍্যেকার রসায়ন। এই ভিডিও দেখে চোখ জলে ভরেছে সুশান্ত অনুরাগীদের।
ছোট থেকেই মেধাবী ছাত্র ছিলেন সুশান্ত। AIEEE পরীক্ষায় সারা ভারতের মধ‍্যে সপ্তম স্থানে ছিলেন তীনি। পদার্থবিদ‍্যায় জাতীয় অলিম্পিয়াডও জেতেন অভিনেতা। কিন্তু কলেজের তৃতীয় বর্ষে থাকাকালীনই তিনি পড়াশোনা ছেড়ে দেন অভিনয় জগতে নিজের ভাগ‍্য পরীক্ষার জন‍্য।

images 63 2 Bangla Hunt Bengali News

অভিনয় জগতে নিজের কেরিয়ার বানানোর জন‍্য থিয়েটার ক্লাসে ভর্তি হন সুশান্ত। সেখানেই তাঁর ওপর চোখ পড়ে বালাজি টেলিফিল্মসের কাস্টিং টিমের। ‘কিস দেশ মে হ‍্যায় মেরা দিল’ ধারাবাহিকে প্রীত চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় তাঁকে। এরপরেই আসে তাঁর প্রথম ব্রেক। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে মানভ দেশমুখের চরিত্রে অভিনয়ের সুযোগ পান সুশান্ত। এরপরেই ঘুরে যায় তাঁর কেরিয়ারের অভিমুখ। ২০১৩ সালে ‘কাই পো ছে’ ছবির মাধ‍্যমে বলিউডে পা রাখেন সুশান্ত। বক্স অফিসে ব‍্যাপক হিট হয় ছবিটি।

তবে ছোটপর্দা ছেড়ে বলিউডে প্রবেশের পরপরই সুশান্ত ও অঙ্কিতার দীর্ঘ ছয় বছরের সম্পর্কে ভাঙন ধরে। সুশান্ত এরপর জড়িয়ে পড়েন রিয়া চক্রবর্তীর সঙ্গে। কিন্তু মানব ও অর্চনার হিট জুটি এখনও সকলের মনে একই রকম উজ্জ্বল হয়ে রয়েছে।

Back to top button