টাইমলাইনবিনোদন

ধোনির বায়োপিকের আগে কঠোর প্রস্তুতি সুশান্তের, ২৫০টি প্রশ্নের মুখে ফেলেছিলেন ‘ক‍্যাপ্টেন কুল’কে!

বাংলাহান্ট ডেস্ক: চার বছর আগে মুক্তি পেয়েছিল সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) অভিনীত ‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি’। বক্স অফিসে তুমুল সাফল‍্য পেয়েছিল এই ছবি। সেই সঙ্গে সিনেপ্রেমীদেরও মন জয় করে নিয়েছিল সুশান্তের অসাধারন অভিনয়।

ছবির জন‍্য মহেন্দ্র সিং ধোনিকে (mahendra singh dhoni) ২৫০টি প্রশ্ন করেছিলেন সুশান্ত

ছবি মুক্তির পর সুশান্ত ও ধোনির একত্রে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়। সেখানে ধোনিকে নকল করতে দেখা যায় অভিনেতাকে। একটি সাক্ষাৎকারে সুশান্ত জানান, ছবিতে যাতে ধোনির চরিত্রটি সুচারুভাবে ফুটিয়ে তুলতে পারেন সেই জন‍্য তাঁকে ২৫০ টি প্রশ্ন করেছিলেন তিনি।

অভিনেতা আরো জানান, এই ছবির জন‍্য দীর্ঘ এক বছর ধরে প্রস্তুতি নিয়েছিলেন তিনি। এই প্রস্তুতির মাঝে মাত্র তিন বারই ধোনির সঙ্গে তাঁর দেখা করার সুযোগ মেলে। প্রথম বারের সাক্ষাতে সুশান্ত তাঁকে তাঁর কাহিনি জিজ্ঞাসা করেন। এরপর দ্বিতীয়বার তিনি ২৫০ প্রশ্নের তালিকা ধরান ধোনিকে। আসলে একজন ক্রিকেটারের মনোভাব সম্পর্কে জানতে চাইছিলেন তিনি যাতে অভিনয়ে সেটা ফুটিয়ে তুলতে পারেন।

অনেকেই জানেন এম এস ধোনি ছবির জন‍্য অনেক পরিশ্রম করেছিলেন সুশান্ত সিং রাজপুত। প্রায় দেড় বছর ধরে প্রস্তুতিতে ধোনির মতো চলন বলন, ক্রিকেট খেলার কায়দা সবই নকল করে নিয়েছিলেন সুশান্ত।

১০-১৫ বার ধোনির হেলিকপ্টার শট প্র‍্যাকটিস করেছিলেন
জানা যায়, এই ছবির জন‍্য প্রতিদিন মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনে ক্রিকেট প্র‍্যাকটিস করতেন সুশান্ত। ধোনির খেলায় ধরন প্রায় নকল করে ফেললেও তাঁর সিগনেচার হেলিকপ্টার শট কিছুতেই আয়ত্বে আনতে পারছিলেন না তিনি। শেষ পর্যন্ত যখন ঠিকঠাক খেলতে পারেন তখন তাঁর আনন্দের শেষ ছিল না। টানা ১০-১৫ বার এই হেলিকপ্টার শট খেলেছিলেন সুশান্ত।

Related Articles

Back to top button