টাইমলাইনবিনোদনভিডিও

করিনাকে উদ্দেশ করে সুপারহিট হিন্দি গানের তালে নাচছেন সুশান্ত, পুরনো ভিডিও ফের ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর চার মাসের বেশি সময় কেটে গিয়েছে। এখনো পর্যন্ত তাঁর মৃত‍্যু রহস‍্য যে তিমিরে সেই তিমিরেই রয়েছে। অভিনেতার মৃত‍্যু রহস‍্যের তদন্তের কাজে নেমেছে তিন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু এখনো পর্যন্ত কেউই তদন্তের শেষ বিন্দুতে পৌঁছাতে পারেনি।

সুশান্তের মৃত‍্যুর পর থেকে সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও (video) ভাইরাল (viral) হচ্ছিল। অভিনয়ের পাশাপাশি তাঁর অন‍্যান‍্য প্রতিভার সঙ্গে পরিচিত হচ্ছিল মানুষ। সুশান্তের বেশ কয়েকটি নাচের ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। তিনি যে নাচে বেশ পারদর্শী ছিলেন তা অনেকেই জানেন। তেমনই আরো একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


ভিডিওটি বেশ কয়েক বছর আগেকার। লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডসে সুশান্তের একটি ডান্স পারফরম‍্যান্সের ভিডিও এটি। ভিডিওর শুরুতেই দেখা যায়, মাধুরী দীক্ষিত ও করিনা কাপুর খানের মাঝে বসে রয়েছেন অভিনেতা।

প্রথমে মাধুরীর উদ্দেশে ‘আঁখো মে তেরি’ গানটির সুরে নাচেন সুশান্ত। এরপর করিনাকে উদ্দেশ করে ‘বন যা তু মেরি রানি’ গানেও নাচতে দেখা যায় অভিনেতাকে। দুই অভিনেত্রীকেই তাঁর নাচ বেশ উপভোগ করতে দেখা যায়।

তবে ভিডিওটি ভাইরাল হতে করিনার উদ্দেশে ফের তোপ দেগেছেন নেটিজেনরা। বলিউডের নেপোটিজমের প্রসঙ্গ তুলে তাদের অভিযোগ, সুশান্তকে তিনি যখন এতই অপছন্দ করতেন তাহলে এই অ্যাওয়ার্ড শো তে নাটক করার কি দরকার।

প্রসঙ্গত, গত বছর একটি টক শোতে এসেছিলেন করিনা কাপুর খান ও অমৃতা অরোরা। সেখানে বেবোকে জিজ্ঞাসা করা হয়, সারাকে ডেটিং নিয়ে একটি উপদেশ দিতে হলে তিনি কি দেবেন। উত্তরে অভিনেত্রী বলেন, “নিজের প্রথম হিরোকে কখনো ডেট করবে না।” সুশান্তকে উদ্দেশ করেই এই কথাটি বলেছিলেন করিনা।

Back to top button