টাইমলাইনবিনোদন

জনপ্রিয় চিপসের বিজ্ঞাপনে সুশান্তকে ব‍্যঙ্গ! ‘জোকার’ রণবীরকে বয়কটের ডাক ক্ষুব্ধ সুশান্ত ভক্তদের

বাংলাহান্ট ডেস্ক: সলমন খান, আলিয়া ভাট, অমিতাভ বচ্চনের পর এবার সুশান্ত (sushant singh rajput) অনুরাগীদের নিশানায় রণবীর সিং (ranveer singh)। রণবীর অভিনীত একটি জনপ্রিয় ব্র‍্যান্ডের চিপসের বিজ্ঞাপনে (advertisement) কৌতুক করা হয়েছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে। এমনি অভিযোগ তুলে বয়কটের ডাক দেওয়া হল ওই বিজ্ঞাপন তথা রণবীর সিং তথা ওই নির্দিষ্ট ব্র‍্যান্ডটিকেও।

যে চিপসের বিজ্ঞাপন নিয়ে এত হুলুস্থূল তাতে দেখা যায় একজন রণবীরকে প্রশ্ন করছেন, বড় হয়ে সে কি করতে চায়। উত্তরে প‍্যারাডক্সিক‍্যাল ফোটনস, আইনস্টাইনের আপেক্ষিকতাবাদ তত্ত্ব, ভিনগ্রহের প্রাণী সহ বেশ কিছু বিষয় সংক্রান্ত মন্তব‍্য করেন রণবীরের চরিত্রটি।


আর এই কথাগুলি শুনেই চটেছেন সুশান্ত অনুরাগীরা। তাদের অভিযোগ, সুশান্তকে এই ভাবে পরোক্ষ কৌতুক করে অপমান করা হয়েছে। উল্লেখ‍্য, সুশান্ত নিজে মহাকাশ ও মহাজাগতিক বিভিন্ন বিষয় নিয়ে অত‍্যন্ত আগ্রহী ছিলেন। এই বিষয়ে তাঁর জ্ঞানও ছিল অনেক। প্রয়াত অভিনেতার বাড়িতে রাখা বিশালাকার অত‍্যাধুনিক টেলিস্কোপের কথা তো এতদিনে প্রায় সকলেই জানেন।

চিপসের ব্র‍্যান্ডটির উদ্দেশে সুশান্ত অনুরাগীদের বক্তব‍্য, রণবীরকে সরাতে হবে ওই বিজ্ঞাপন থেকে এবং বিজ্ঞাপনটিই বন্ধ করে দিতে হবে। নতুবা তারা বয়কট করবে রণবীর ও ওই সংস্থাকে। ইতিমধ‍্যেই ইউটিউবে ওই নির্দিষ্ট বিজ্ঞাপনে শুরু হয়েছে ডিসলাইকের বন‍্যা। অনেকে রণবীরকে ‘জোকার’ বলেও কটাক্ষ করেছেন।

তবে এই বিষয়ে এখনো ওই সংস্থার তরফে কিছুই জানানো হয়নি। এমনকি বন্ধ করা হয়নি সংশ্লিষ্ট বিজ্ঞাপনটিও। মুখ খুলতে দেখা যায়নি রণবীর সিংকেও।

Back to top button