টাইমলাইনবিনোদন

‘একটা মাতাল লম্পটকে নিয়ে আদিখ‍্যেতা’! মৃত‍্যুবার্ষিকীতে সুশান্তকে নিয়ে মিমে ভাসল নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: একটা গোটা বছর কেটে গেল, তাও সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মৃত‍্যু রহস‍্যের কোনো কিনারাই হল না। গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল‍্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ। অভিনেতার আকস্মিক মৃত‍্যুতে তোলপাড় হয়েছিল দেশ‌। বলিউডকে বয়কট করার ডাক উঠেছিল নেটজনতে। সুশান্ত মৃত‍্যু রহস‍্যের তদন্তে নেমেছিল তিন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

অথচ বেশ কয়েক মাস উত্তেজনা তুঙ্গে থাকলেও বছরের শেষের দিকে একেইবারেই স্তিমিত হয়ে গিয়েছিল সবকিছু। করণ জোহর, সলমন খান, মহেশ ভাট, আলিয়া ভাট, যাদের নিয়ে একসময় ধিক্কার রব উঠেছিল সোশ‍্যাল মিডিয়ায় তারা কিছুদিন নেটদুনিয়া থেকে দূরে থাকলেও এখন ফের আগের মতো স্বাভাবিক পরিস্থিতিতে চলে এসেছেন।

আজ যখন সুশান্তের প্রথম মৃত‍্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করে শ্রদ্ধা জানাচ্ছেন সকলে, তখনি কিছু মানুষ কৌতুকে মেতেছেন সুশান্তকে নিয়ে। প্রয়াত অভিনেতাকে নিয়ে একের পর এক মিম ভাইরাল হচ্ছে নেটপাড়ায়। কোনোটায় ভাইরাল ‘আমরা কি চা খাবো না, খাব না আমরা চা?’র অনুকরণে সুশান্তের মুখে বসানো হচ্ছে ‘আমি কি জাস্টিস পাব না পাব না আমি জাস্টিস?’

সুশান্তকে নিয়ে মিম
সুশান্তকে নিয়ে মিম

আবার সুশান্তের নামকে বিকৃত করে ‘shoe-শান্ত’ লিখে বানানো হচ্ছে মিম। এই মিমেই একজনের কমেন্ট, ‘একজন মাতাল, লম্পটকে নিয়ে মানুষের কত আদিখ‍্যেতা।’ তবে অনেকে বিরোধিতাও করছেন এধরনের কুরুচিকর মিম, ট্রোলের। সুশান্তের মৃত‍্যুবার্ষিকীতেই কুৎসিত কৌতুকে মেতেছেন কিছু মানুষ।

সুশান্তকে নিয়ে মিম
সুশান্তকে নিয়ে মিম
সুশান্তকে নিয়ে মিম

সম্প্রতি এক সর্বভারতীয় ইংরেজি সংবাদ মাধ‍্যমের সমীক্ষায় প্রকাশিত হয়েছে সুশান্ত সবথেকে কাঙ্খিত পুরুষ। ‘মোস্ট ডিসায়ারেবল ম‍্যান অফ ২০২০’র খেতাব পেয়েছেন প্রয়াত অভিনেতা। সেরাদের তালিকায় মূলত হিন্দি ইন্ডাস্ট্রির তারকাদেরই জয়জয়কার। তবে সবাইকে ছাপিয়ে শীর্ষস্থানে জ্বলজ্বল করছে সুশান্তের ছবি।

ওই সংবাদ মাধ‍্যমের একটি আর্টিকেলে লেখা হয়েছে বলিউডের এক প্রবীণ অভিনেতার সুশান্তের সম্পর্কে কিছু বক্তব‍্য। সুশান্ত খুবই প্রতিভাবান ছিলেন। কোনো কিছুর সন্ধানে মগ্ন ছিলেন তিনি, এমনটাই জানিয়েছেন ওই বলিউড অভিনেতা। পাশাপাশি তিনি এও বলেছেন, সুশান্তকে সম্পূর্ণ বোঝার ক্ষমতা তাঁর ছিল না।

Related Articles

Back to top button