টাইমলাইনবিনোদন

মৃত‍্যুর পাঁচদিন আগে ঘনিষ্ঠ বন্ধুকে রহস‍্যময় মেসেজ সুশান্তের, ফের তোলপাড় নেটদুনিয়া

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর পাঁচ মাসেরও বেশি সময় কেটে গিয়েছে। এখনো তাঁর মৃত‍্যু তদন্ত যে তিমিরে সেই তিমিরেই রয়েছে। এখনো পর্যন্ত তদন্ত শেষ করে উঠতে পারেনি সিবিআই। এমনকি সুশান্তের মৃত‍্যু রহস‍্য নিয়ে আগে যে উত্তেজনা ছিল তাও অনেকাংশে স্তিমিত হয়ে গিয়েছে।

এরই মাঝে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ গুপ্তা এমন কিছু তথ‍্য প্রকাশ‍্যে আনেন যার জেরে ফের চাঞ্চল‍্য ছড়িয়েছে নেটদুনিয়ায়। প্রয়াত অভিনেতার সম্পর্কে সিদ্ধার্থ জানান, তিনি সাফল‍্য ও ব‍্যর্থতার বিচার করার সময় বেশ অন‍্যরকম ভাবনা চিন্তা করতেন। সবসময় নতুন নতুন পরিকল্পনার খোঁজ চালাতেন সুশান্ত।


দীর্ঘ সময় সুশান্তের সঙ্গে তিনি কাটিয়েছিলেন বলে জানান সিদ্ধার্থ। সুশান্তের থেকেই তিনি জীবনে ঝুঁকি নিতে শিখেছেন বলেও জানান। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানান, “ওঁর ঘনিষ্ঠ জনদের মধ‍্যে থাকতে পেরে আমি সত‍্যিই ভাগ‍্যবান। অনেকেই সুশান্তকে বুঝতো না। ও কি বলত, কি করত, মানুষকে এতটা ভালবাসা দেওয়া যায় সেটা না দেখলে বিশ্বাস করা খুব কঠিন।”

এরপরেই প্রয়াত অভিনেতাকে নিয়ে এক বড়সড় বিষ্ফোরণ ঘটান সিদ্ধার্থ। তিনি জানান, মৃত‍্যুর মাত্র পাঁচদিন আগে তাঁকে ও তাঁদের আরেক বন্ধু কুশাল জাভেরিকে একটি মেসেজ পাঠান সুশান্ত। তিনি জানান, মেসেজে সুশান্ত বলেন যে নিজের উপর আধ‍্যাত্মিক ভাবে কিছু কাজ করছেন এবং সিদ্ধার্থ ও কুশালের সঙ্গে দেখা করতে চান।

সিদ্ধার্থ জানান, সুশান্তের মেসেজ পেয়ে অপর বন্ধু কুশালের সঙ্গেও কথা বলেন তিনি‌। এমনকি কুশাল সুশান্তকে পালটা মেসেজ পাঠিয়ে বলেন, তাঁরা তাড়াতাড়িই দেখা করতে চান। সিদ্ধার্থ জানান, সুশান্তের মেসেজ পেয়ে তাঁর কেমন একটা অদ্ভূত সন্দেহ হয়েছিল। কিন্তু তিনি ভাবতেও পারেননি এমন কিছু একটা হতে চলেছে।

Back to top button