টাইমলাইনভারতরাজনীতি

যেই থালায় ড্রাগ আসে, সেটাতেই ছেদ করব! জয়াকে পাল্টা দিলেন রবি কিশান

বাংলা হান্ট ডেস্কঃ সুশান্ত সিং মামলায় ড্রাগস কানেকশন সামনে আসার পর রাজনীতির পড়ায় হট্টগোল পড়ে গিয়েছে। মঙ্গলবার বর্ষাকালীন অধিবেশনের দ্বিতীয় দিনে সংসদে বলিউডে বেড়ে চলা ড্রাগ মামলায় চিন্তা জাহির করা হয়। এই বিষয়ে রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন (Jaya Bachchan) বিজেপির সাংসদ রবি কিশানের (Ravi Kishan) উপর আক্রমণ করে বলেন, অনেকদিন ধরেই বলিউডকে বদনাম করা হচ্ছে। অনেকেই এমন আছে, যারা যেই থালায় খায়, সেই থালাতেই ছেদ (ফুটো) করে। এটা ঠিক না।

মিডিয়ার সাথে কথাবার্তার সময় বিজেপির সাংসদ রবি কিশান বলেন, আমি ড্রাগস নিয়ে এর আগেও আওয়াজ তুলেছিলাম। এবার গোরখপুর থেকে সাংসদ হওয়ার সুজগ পেয়েছি, তাই সংসদে গিয়ে ড্রাগসের বিরুদ্ধে আওয়াজ তুলেছি। উনি বলেন, ৯০ এর দশকে ড্রাগস নামে কিছুই ছিল না। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, অজয় দেবগনের সময় এসব চলত না। আর এরপরের ১০ বছরে কেমিক্যাল ওয়ার্ল্ড কি করে চলে এলো, সেটা চিন্তার বিষয়।

উনি বলেন, নেপাল থেকে চীন, পাঞ্জাব থেকে আর পাকিস্তান থেকে প্রচুর ড্রাগস ভারতে ঢুকছে। ড্রাগস আমাদের জুব শিল্পীদের শেষ করে দিচ্ছে। বিশ্বে বলিউডের নাম খারাপ হচ্ছে। আমি সংসদে এই ইস্যু তুলেছি, আর জয়া বচ্চন সেটাতে ধ্যান দেন নি।

যেই থালায় খায়, সেই থালায় ছেদ করার বয়ানে রবি কিশান বলেন, আমি প্রায় ৬৫০ টির মতো সিনেমা করেছি, কিন্তু কেউ শোনেনি আর কেউ দেখেনি যে আমাকে কেউ ব্রেক দিয়েছে। আমি বন্ধ পড়ে থাকা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিকে আবারও চালাই। এরপর দেশের জনতা আমাকে স্টার বানায়। জিন্দেগি ঝন্ড বা, ফিরবি ঘমন্ড বা যখন বলেছিলাম, তখন মানুষে আমাকে স্টার বানিয়েছিল। সাউথের দর্শকেরাও আমাকে পছন্দ করে। কিন্তু আমাকে কেউ সুযোগ করে দেয় নি, না আমাকে কেউ বলিউডে স্টার বানিয়েছে। আমি যা হয়েছি, সেটি আমার অগণিত ভক্তদের জন্য।

উনি বলেন, যেই থানায় ড্রাগস আনা হবে, আমি সেই থালায় ছেদ করব। যদি ওই থালায় যুবরা শেষ হয়ে যায়, বলিউড শেষ হয়ে যায়, তাহলে আমি গ্যারান্টি দিচ্ছি, আমি ওই থালাতেই ছেদ করব। আমি ড্রাগ ফ্রি ইন্ডিয়া আর ড্রাগ ফ্রি বলিউড চাই।

Back to top button
Close