টাইমলাইনবিনোদন

অবশেষে কিনারা হবে রহস‍্যের! সুশান্ত মৃত‍্যু নিয়ে ছবি তৈরি হচ্ছে টলিউডে

বাংলাহান্ট ডেস্ক: দু বছর আগে ১৪ জুন প্রয়াত হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। বান্দ্রায় তাঁর বিলাসবহুল ফ্ল‍্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় দেহ। রবিবার ছুটির দিনে ঝড়ের মতোই ছড়িয়ে পড়েছিল খবরটা। সুশান্তের মতো প্রতিভাবান, জনপ্রিয়, সম্ভাবনাময় একজন অভিনেতা হঠাৎ আত্মহত‍্যা করতে যাবেন কেন? এই প্রশ্নটাই চিন্তার ভাঁজ ফেলেছিল সবার কপালে।

সুশান্তের মৃত‍্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছিল ইন্ডাস্ট্রিকে। নেপোটিজমের অভিযোগে কাঠগড়ায় তোলা হয়েছিল প্রথম সারির অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের। সুশান্ত মৃত‍্যু রহস‍্যের তদন্ত করতে নেমে যোগ হয় মাদক কাণ্ড। গ্রেফতার হন প্রেমিকা রিয়া চক্রবর্তী। সে এক সময় গিয়েছে। কিন্তু দু বছর কাটতে চললেও এখনো জানা যায়নি সুশান্তের মৃত‍্যু আদৌ খুন ছিল নাকি আত্মহত‍্যা।


অভিনেতার মৃত‍্যুর ঘটনাটা নিয়ে একাধিক পরিচালক রীতিমতো ঝাঁপিয়ে পড়েছিল ছবি তৈরি করার জন‍্য। বলিউডে মুক্তিও পেয়ে গিয়েছে অভিনেতার মৃত‍্যু রহস‍্যের অনুকরণে তৈরি ছবি ‘ন‍্যায়: দ‍্য জাস্টিস’। এবার বাংলাতেও তৈরি হতে চলেছে সুশান্তকে নিয়ে ছবি।
ছবির নাম ‘সুশান্তের সুইসাইড নোট’।

পরিচালনায় বিশ্বজিৎ ঘোষ। মাস কয়েক আগেই তিনি ঘোষনা করে ছিলেন সুশান্তের ছবির কথা। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বিশ্বজিৎ লিখেছিলেন, ‘আমার সিনেমার প্ল‍্যানিং: আমি রবীন্দ্রনাথ ২ (রিলিজের পথে), সুশান্তের সুইসাইড নোট (শুটিং শুরু হবে) আর ২০২৩ এ বাহুবলী ৩ (বাংলা তে)’।

এবার সুশান্তের সুইসাইড নোট এর টিজারও এসে গিয়েছে প্রকাশ‍্যে। সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এও জানানো হয়েছে যে ছবির ট্রেলারও খুব শিগগিরি প্রকাশ‍্যে আনা হবে। আপাতত ভিডিওটি নিয়েই ট্রোল শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

এর আগে পরিচালকের ‘আমি রবীন্দ্রনাথ ২’ এর ট্রেলার নিয়ে তুমুল ট্রোল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, জল থেকে ভেজা শরীরে উঠে আসছেন কবিগুরু। তাঁর রীতিমতো সিক্স প‍্যাক ওয়ালা সুঠাম ফিগার! রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল সেই ট্রেলার।

Related Articles

Back to top button