টাইমলাইনভারত

সুশান্ত মামলায় আরও একটি গ্রেফতারি, পুরোপুরি অ্যাকশন মুডে NCB

বাংলা হান্ট ডেস্কঃ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotic Control Bureau) অভিনেতা সুশান্ত সিংয়ের (Sushant Singh Rajput) মৃত্যুর সাথে জড়িত মাদক পদার্থের তদন্ত দ্রুত গতিতে চালাচ্ছে। আজ দিনভর NCB অ্যাকশন মুডে ছিল, আর বড়বড় পদক্ষেপ নিয়েছে। খবর শোনা যাচ্ছে যে, NCB প্রয়াত অভিনেতা সুশান্ত সিং এর হাউসকিপার দীপেশ সাওয়ান্তকে গেফতার করেছে। জানিয়ে দিই, এর আগেই এনসিবি দীপেশকে জিজ্ঞাসাবাদ করেছিল। কিন্তু এবার তাঁকে গ্রেফতার করেছে। NCB এর আধিকারিক মুথা অশোক জৈন বলেন, দীপেশকে এবার রিয়া আর সৌভিকের সামনে বসিয়ে জেরা করা হবে।

আরেকদিকে, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদক দ্রব্যের কানেকশনের সুত্র খুঁজতে নামা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) শুক্রবার প্রায় ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চালানোর পর রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ভাই সৌভিক চক্রবর্তী আর সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে।

জিজ্ঞাসাবাদের সময় NCB সৌভিক আর মাদক চ্যাটের প্রমাণ দেখিয়েছে। সুত্র অনুযায়ী, NCB এর জিজ্ঞাসাবাদে স্যামুয়েল মিরান্ডা বলেছে যে সে সৌভিকের কথায় ড্রাগ ড্রিলারের থেকে ড্রাগস চেয়ে পাঠিয়েছিল। আর সৌভিক জানিয়েছে যে, সে রিয়ার কথামতো স্যামুয়েলকে ড্রাগস আনার জন্য বলেছিল। এবার এটা স্পষ্ট যে, রিয়ার ভাই সৌভিকের বয়ান রিয়াকে হাজতে পাঠানোর জন্য যথেষ্ট।

Back to top button