টাইমলাইনবিনোদনভিডিও

পরম ভক্তিতে কৃষ্ণের ভজন গাইছেন সুশান্ত, মৃত‍্যুর কয়েক মাস আগের ভিডিও হল ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর থেকেই একের পর এক ভিডিও (video) ভাইরাল (viral) হচ্ছে ও প্রকাশ‍্যে আসছে তাঁর বহুমুখী প্রতিভা। এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ভক্তি ভরে কৃষ্ণ (krishna) ভজন (bhajan) গাইতে শোনা গিয়েছে অভিনেতাকে।
জানা গিয়েছে, এই ভিডিওটি চলতি বছরেরই জানুয়ারি মাসের। ভিডিওতে দেখা যাচ্ছে খুবই ভক্তি ভরে কৃষ্ণের ভজন গাইছেন সুশান্ত। বলা বাহুল‍্য ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেতার। একজন লিখেছেন, খুব ভাল গান গাইতেন সুশান্ত। বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন তিনি। আর একজন লিখেছেন, ওই সব মানুষদের লজ্জা হওয়া উচিত যারা সুশান্তের এমন ক্ষতি করলেন ও যারা তদন্তে বাধা দিচ্ছে।

এর আগেও সুশান্তের প্রতিভার পরিচয় পাওয়া গিয়েছে। দু হাতে সমান দক্ষতায় লেখা, সঠিক লক্ষ‍্যে বন্দুক ছোঁড়া, টেবিল টেনিস খেলা সবেরই ভিডিও ভাইরাল হয়েছে। শুধু অভিনয় না, অন‍্য সব দিকেও একই রকম পারদর্শী ছিলেন সুশান্ত।
প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে সুশান্তের শেষ জন্মদিন পালনের ভিডিও। দুই দিদি, জামাইবাবুর সঙ্গেই ২০২০র ২১ জানুয়ারি শেষ জন্মদিনটা পালন করেন সুশান্ত। পরিবারের সঙ্গে তাঁর কাটানো আনন্দের মুহূর্তগুলো দেখে চোখে জল এসেছে নেটিজেনদের।
জানা গিয়েছে, চণ্ডীগড়ে দিদির বাড়িতে জন্মদিন পালন করেন সুশান্ত। সঙ্গে ছিলেন তাঁর দুই দিদি নীতু ও মিতু সিং এবং জামাইবাবু। ক্রিকেট খেলা নিয়ে আদরের ভাই এর সঙ্গে খুনসুটিও করতে দেখা গিয়েছে সুশান্তের দুই দিদিকে। পরিবারের জন‍্য ভালবাসা স্পষ্ট দেখা গিয়েছে অভিনেতার আচরণে।
প্রসঙ্গত, এর আগে জেরায় রিয়া চক্রবর্তী দাবি করেন দিদিদের সঙ্গে সম্পর্ক ভাল ছিল না সুশান্তের। কিন্তু এই ভিডিও তাঁর বক্তব‍্যকে সমর্থন করছে না। সেই সঙ্গে ভিডিওতে পরিবারের সঙ্গে হাসিখুশি অভিনেতাকে দেখে ফের একবার রিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে নেটজনতা।

Back to top button
Close