টাইমলাইনবিনোদন

‘খুন করা হয়েছিল সুশান্তকে’, AIIMS চিকিৎসকের বিষ্ফোরক অডিও ক্লিপ ভাইরাল!

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় ফের রহস‍্যের মেঘ ঘনাচ্ছে। অতি সম্প্রতি AIIMS এর চিকিৎসকদের একটি দল সুশান্তের ভিসেরা ও ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে। চিকিৎসক সুধীর গুপ্তার নেতৃত্বাধীন ওই দল সাফ জানিয়ে দেয়, খুন হননি সুশান্ত। আত্মহত‍্যাই করেছিলেন তিনি।

এরপর থেকেই ফের উত্তাল হয়ে ওঠে সোশ‍্যাল মিডিয়া। অনেকেই দাবি করতে থাকেন ফের একবার ময়নাতদন্তের জন‍্য।  এরই মাঝে ভাইরাল হয়েছে এক বিষ্ফোরক অডিও ক্লিপ। সেখানে চিকিৎসক সুধীর গুপ্তাকে বলতে শোনা যাচ্ছে, “খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে”।

এক বেসরকারি সংবাদ মাধ‍্যমের তরফে এমধ চাঞ্চ‍ল‍্যকর দাবি করা হয়েছে। ওই সংবাদ মাধ‍্যমের দাবি, তাদের কাছে একটি অডিও ক্লিপ রয়েছে যেখানে AIIMS চিকিৎসক সুধীর গুপ্তাকে বলতে শোনা যাচ্ছে, এটা আত্মহত‍্যা নয়। সুশান্তকে খুন করা হয়েছিল।

রিপোর্ট অনুযায়ী, প্রথমে অভিনেতার মরদেহের ছবি দেখে এমনটাই মন্তব‍্য করেছিলেন সুধীর গুপ্তা। এরপরেই আবারো ফরেন্সিক তদন্তের দাবি জানিয়েছে প্রয়াত অভিনেতার পরিবার।

১৪ জুন অভিনেতার মৃত‍্যুর পরপরই কুপার হাসপাতালে তাঁর দেহের ময়নাতদন্ত হয়। সেই রিপোর্টে উঠে আসে দীর্ঘক্ষণ গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকার ফলেই মৃত‍্যু হয়েছে সুশান্তের। আত্মহত‍্যার তত্ত্বটাকেই প্রাধান‍্য দেয় কুপার হাসপাতালের ময়না তদন্তকারী দল।

কিন্তু তাদের রিপোর্টে আশ্বস্ত না হওয়ায় ফের AIIMS এর চিকিৎসকদের একটি দলকে সুশান্তের ভিসেরা পরীক্ষা ও ময়না তদন্তের রিপোর্ট খতিয়ে দেখার নির্দেশ দেয় সিবিআই। এর আগেই প্রকাশ‍্যে আসে ভিসেরা রিপোর্ট।

জানা গিয়েছে, অভিনেতার শরীরে বিষের কোনো চিহ্ন মেলেনি। তখন সিবিআই এই মামলায় আত্মহত‍্যার পাশাপাশি খুনের সম্ভাবনাকেও উড়িয়ে দেয়নি। কারন সুশান্তের মেডিক‍্যাল রিপোর্টে বেশ কিছু অস্বাভাবিকতা চোখে পড়ে বলে খবর।

কুপার হাসপাতালে সুশান্তের দেহের যে ময়নাতদন্ত হয়েছিল সেই রিপোর্টে অনেক কিছুই লুকিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছিল AIIMS। এরপর সুধীর গুপ্তের নেতৃত্বে সুশান্তের ভিসেরা ও ময়না তদন্ত রিপোর্ট পরীক্ষা করার পর AIIMS এর চিকিৎসকদের দল এই সিদ্ধান্তে এসেছে যে সুশান্তকে খুন করা হয়নি। তিনি আত্মহত‍্যা করেছেন। তবে তাঁকে আত্মহত‍্যার জন‍্য কেউ প্ররোচনা দিয়েছিল কিনা তা জানা যায়নি।

AIIMS এর রিপোর্টের প্রতিক্রিয়ায় সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং বলেন, “AIIMS এর রিপোর্টের তীব্র বিরোধিতা করছি। সিবিআই ডিরেক্টরকে ফের ফরেন্সিক তদন্তের আবেদন জানাবো। দেহ ছাড়াই কিভাবে রিপোর্ট দিল AIIMS, তাও আবার কুপার হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে যেখানে মৃত‍্যুর সময়েরই উল্লেখ নেই।”

Back to top button