fbpx
টাইমলাইনবিনোদন

আশিকি ২ থেকে বাজিরাও মস্তানি, যেসব বলিউড ছবির জন‍্য সুশান্ত ছিলেন প্রথম পছন্দ

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর থেকেই উঠে আসতে থাকে নানা তথ‍্য। জানা যায়, বেশ কয়েকটি বলিউড (bollywood) ছবিতে আগে সুশান্তের কাজ করার কথা ছিল। কয়েকটি ছবির জন‍্য তিনি অডিশন দিয়েছিলেন। কিছু ছবিতে তাঁকে নেওয়ার কথা বললেও পরে তাঁকে বাদ দিয়ে নেওয়া হয়েছে অন‍্যান‍্য অভিনেতাদের।
বেশ কিছু হিট ছবি হাতছাড়া হয়ে যায় সুশান্তের। এর নেপথ‍্যের কারন খতিয়ে দেখছে তদন্তকারীরা। যদিও নেটিজেনের বক্তব‍্য, কয়েকজন বলিউড মাফিয়াদের কলকাঠি নাড়ানোর জন‍্যই সুশান্তের হাতছাড়া হয় ওই ছবিগুলি। দেখে নিন কোন কোন ছবি রয়েছে এই তালিকায়-


আশিকি ২
এই ছবির জন‍্য অডিশন দিয়েছিলেন সুশান্ত। প্রথমে সবকিছু ঠিক থাকলেও পরে কোনও সমস‍্যার জন‍্য আদিত‍্য রয় কাপুরকে তাঁর জায়গায় আনা হয়।


গোলিয়োঁ কি রাসলীলা রাম লীলা
প্রথমে সঞ্জয় লীলা বনশালি সুশান্তকেই ভেবেছিলেন এই ছবিতে। কিন্তু যশ রাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় ছবিটি করতে পারেননি তিনি।


বাজিরাও মস্তানি
এই ছবির জন‍্যও বনশালির প্রথম পছন্দ ছিলেন সুশান্ত। কিন্তু পানি ছবিতে ওইসময় কাজ করছিলেন তিনি। তাই এই ছবিটির প্রস্তাব যায় রণবীর সিংয়ের কাছে।


ফিতুর
অভিষেক কাপুরের এই ছবি প্রথমে সুশান্তের কাছে আসে। কিন্তু ব‍্যস্ত শিডিউলের জন‍্য তা করে উঠতে পারেননি তিনি।


বেফিকরে
শোনা গিয়েছিল আদিত‍্য চোপড়ার এই ছবিতে সুশান্তকে দেখা যাবে। কিন্তু শেষ পর্যন্ত এই ছবিটিও রণবীর সিংয়ের কাছে চলে যায়।


হাফ গার্লফ্রেন্ড
ফের একবার তারিখের সমস‍্যার জন‍্য এই ছবিটি ছাড়তে হয় সুশান্তকে। পরে অর্জুন কাপুরকে দেখা যায় এই ছবিতে।


রোমিও আকবর ওয়াল্টার (RAW)
জানা যায় এই ছবির জন‍্য তারিখও দিয়ে দিয়েছিলেন সুশান্ত‍। কিন্তু অন‍্য ছবির সঙ্গে তার সংঘর্ষ হচ্ছিল। তাই সুশান্তের জায়গায় আসেন জন আব্রাহাম।


সড়ক ২
মহেশ ভাটের পরিচালনায় এই ছবি এখনও মুক্তি পায়নি। মুকেশ ভাট জানান, ছবির জন‍্য প্রথম পছন্দ ছিলেন সুশান্ত। কিন্তু কোনও সমস‍্যার কারনে চরিত্রটি আদিত‍্য রয় কাপুরকে দেওয়া হয়।


সারে জাহান সে আচ্ছা
ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক এটি। প্রথমে শাহরুখ খান, আমির খান, সলমন খান সহ বেশ কয়েকজন তারকাকে প্রস্তাব দেওয়া হয় মুখ‍্য চরিত্রের জন‍্য। প্রস্তাব দেওয়া হয়েছিল সুশান্তকেও। কিন্তু নাম চূড়ান্ত হয়নি এখনও।

Back to top button
Close
Close