টাইমলাইনবিনোদনভারত

বিহার ভোটের আগেই হার্ট অ্যাটাক সুশান্তের বিজেপি বিধায়ক ভাইয়ের, ভর্তি হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: হৃদরোগে (heart attack) আক্রান্ত হলেন সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) তুতো ভাই তথা বিজেপির (bjp) বিধায়ক (MLA) নীরজ সিং (neeraj singh)। বিহারের সুপলের ছাতাপুরের বিজেপি বিধায়ক নীরজ। জানা গিয়েছে, গতকাল, বুধবার সন্ধ‍্যেবেলা আচমকা হৃদরোগে আক্রান্ত হন তিনি। পাটনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এখন সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গতকাল থেকে আজ অনেকটাই উন্নতি হয়েছে নীরজের। এবারের বিহার বিধানসভা নির্বাচনেও বিজেপির হয়ে লড়াইয়ে নামতে চলেছেন তিনি। ছাতাপুর থেকেই গত তিন বারের মতো নির্বাচনে লড়বেন নীরজ। বুধবারই বিজেপির তরফে নির্বাচনের প্রার্থী তালিকায় নাম প্রকাশ করা হয়েছে তাঁর।


উল্লেখ‍্য, সুশান্তের মৃত‍্যুর পর প্রথম থেকেই এই মামলা নিয়ে উঠে পড়ে লাগেন তুতো ভাই নীরজ। মুম্বইয়ে ভাইয়ের শেষকৃত‍্যেও সামিল হয়েছিলেন তিনি। এমনকি ব‍্যক্তিগত ভাবে বিহার মুখ‍্যমন্ত্রী নীতিশ।কুমারকেও তিনি আর্জি জানিয়েছিলেন এই মামলায় সিবিআই তদন্তের জন‍্য।

প্রসঙ্গত, সম্প্রতি খবর ছড়ায় সুশান্ত সিং রাজপুত কাণ্ডে তদন্ত শেষ করে দিয়েছে সিবিআই। কিন্তু আজ সিবিআইয়ের তরফে সাফ জানানো হয়েছে, মিডিয়ায় তদন্ত শেষ হয়ে যাওয়া নিয়ে যে খবর ছড়াচ্ছে তা ভুয়ো। তদন্ত এখনো চালু রয়েছে।

সংবাদ মাধ‍্যম সূত্রে বলা হয়, গত ৮ অক্টোবর সুশান্তের জামাইবাবু, দিদি নীতু ও ফরিদাবাদের পুলিস কমিশনার ওপি সিং কে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। তারপরেই তাঁর তদন্তে ইতি টানে। অপরদিকে বিজেপি নেতা সুব্রহ্মণ‍্যম স্বামীর বক্তব‍্য, সুশান্ত মামলায় AIIMS যে রিপোর্ট পেশ করেছে তার বিষয়ে স্বাস্থ‍্য মন্ত্রকের কাছে কোনো খবর নেই।

সুব্রহ্মণ‍্যম স্বামীর প্রশ্ন, AIIMS কি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট পুনরায় তৈরি করেছে নাকি কুপার হাসপাতালের দেওয়া রিপোর্ট অনুযায়ীই রিপোর্ট পেশ করেছে। প্রমাণ কিছু নষ্ট হয়েছে কিনা সেই বিষয়ে কি তদন্ত করেছে AIIMS? স্বাস্থ‍্য ও পরিবার কল‍্যাণ মন্ত্রক কি মামলাটাকে মন্ত্রকের মেডিকেল বোর্ডে পাঠাবে? এমনই প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা।

Back to top button