টাইমলাইনবিনোদন

সুশান্তের টাকাতেই নিজের সব খরচা চালাতেন রিয়া, জারিজুরি ফাঁস করলেন ফার্মহাউস ম‍্যানেজার

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় একের পর এক নতুন তথ‍্য ফাঁস হচ্ছে। সম্প্রতি সুশান্তের ফার্ম হাউসের (farmhouse) ম‍্যানেজার পবনকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই (CBI)। তাঁর বয়ান থেকে জানা যায়, রিয়া চক্রবর্তী (rhea chakraborty) নিজের খরচ চালানোর জন‍্য, ফ্ল‍্যাট কেনার জন‍্য ব‍্যবহার করতেন অভিনেতার টাকা।

পবন দাবি করেন, প্রয়াত অভিনেতার চার্টার্ড অ্যাকাউন্ট‍্যান্ট তাঁকে জানান, সুশান্ত ঘুমোতেন ও সেই সময় রিয়া পার্টি করতেন। রিয়ার ভাই শৌভিককে সব সময় নেশাগ্রস্ত অবস্থায় বা ধূমপান করতেই দেখেছেন বলেও জানান পবন। তিনি আরও বলেন, গত বছরের জুলাই মাস থেকে ফার্ম হাউসে যাতায়াত শুরু করেন শ্রুতি মোদী। রিয়াই সুশান্তের সব খরচ দেখভাল করতেন।


পবন জানান, তাঁর অ্যাকাউন্ট থেকেই রিয়া খরচ করতেন সেটা জানতে পেরে বেশ রেগে গিয়েছিলেন সুশান্ত। প্রায়ই তাঁর সঙ্গে রিয়া চক্রবর্তী আসতেন। রিয়ার জন্মদিনের একদিন আগে তাঁর পরিবারকে দেখেছিলেন বলে জানান পবন। শৌভিকের সঙ্গে একটি মেয়েও ছিল।

তিনি আরও জানান, মন খারাপ হলেই এই ফার্ম হাউসে সময় কাটাতে আসতেন সুশান্ত। গত দু বছর ধরে তাঁর সঙ্গে কাজ করেছেন তিনি। কিন্তু কখনো ডিপ্রেশনের কথা অভিনেতাকে বলতে শোনেননি বলে জানান পবন। মাসে তিন চার বার, কখনো কখনো সপ্তাহে দুবারও ফার্ম হাউসে আসতেন সুশান্ত।

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্তের পাবনার ফার্ম হাউস থেকে উদ্ধার হয় একটি নোট। দু বছর আগের ওই নোটে প্রয়াত অভিনেতার দৈনন্দিন কাজকর্মের যাবতীয় সব কিছু লেখা রয়েছে।

ভোর ২:৩০টার সময় ঘুম থেকে ওঠা থেকে শুরু করে চা পান, স্নানের পর বেদের মন্ত্র পড়া সবই ওই নোটে নিজে হাতে লিখে রেখেছিলেন সুশান্ত। নোটটি ২০১৮র ২৭ এপ্রিলের। কি কি কাজ তিনি করতে চাইছিলেন তাও ওই নোটে লিখে রেখেছিলেন সুশান্ত। তার মধ‍্যে একটি হল, ধূমপান ত‍্যাগ করা। ২০১৮ থেকেই এই বদভ‍্যাসটি ছাড়তে চাইছিলেন তিনি।

এছাড়া কৃতির সঙ্গে বেশি সময় কাটানোর কথাও লেখা রয়েছে ওই নোটে। মনে করা হচ্ছে, সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু তথা সহ অভিনেত্রী কৃতি সাননের কথাই লিখেছিলেন তিনি। একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে উদ্ধার করা হয় এই নোটটি।

Back to top button