টাইমলাইনবিনোদন

প্রাক্তন ম‍্যানেজার দিশা সালিয়ানের মৃত‍্যু সম্পর্কে চাঞ্চল্যকর তথ‍্য ফাঁস করলো সুশান্তের বন্ধু !

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মৃত‍্যু মামলায় ফের এক নয়া তথ‍্য ফাঁস। অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি সুশান্তের প্রাক্তন ম‍্যানেজার দিশা সালিয়ান (disha saliyan) সম্পর্কে কিছু তথ‍্য দেন পুলিসকে। দিশার মৃত‍্যুর দিন কি করেছিলেন অভিনেতা তা নিয়ে মুখ খোলেন সিদ্ধার্থ।
তিনি জানান, দিশা সালিয়নের মৃত‍্যুর সময় সুশান্তের ফ্ল‍্যাটে ছিলেন তাঁর দিদি শ্বেতা। দিশার মৃত‍্যুর খবর শোনা মাত্রই নাকি চিৎকার করে কাঁদতে শুরু করেন সুশান্ত। সেই সময় অভিনেতার দিদিই সামলেছিলেন তাঁকে বলে জানান সিদ্ধার্থ। উল্লেখ‍্য, একটি বহুতল আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা করেন দিশা, এমনটাই জানা যায়।


তবে দিশার পরিবার সাফ জানিয়ে দিয়েছে সুশান্তের মৃতুর সঙ্গে দিশার মৃত‍্যুর কোনও যোগ নেই। তাঁর মা জানান, দিশা খুবই কম সময়ের জন‍্য সুশান্তের ম‍্যানেজার ছিলেন। তিনি যে অভিনেতার ম‍্যানেজার তাই তারা জানতেন না বলে দাবি করেন দিশার মা। দিশা নাকি কোনও দিন বাড়িতে সুশান্তের কথা বলেইনি।
প্রসঙ্গত, সম্প্রতি বিহার পুলিসের তরফে জানানো হয়, গত কয়েক মাসে প্রায় ৫০টি সিম কার্ড বদল করেছিলেন অভিনেতা। কিন্তু তার মধ‍্যে একটির নম্বরও তাঁর নিজের নামে রেজিস্টার করা নেই। এখন সেই সব নম্বর গুলির কল ডিটেলস খতিয়ে দেখবে বিহার পুলিস।
তবে জানা গিয়েছে, সুশান্তের ফোন নম্বর গুলির মধ‍্যে একটি নম্বর তাঁর বন্ধু সিদ্ধার্থ পিঠানির নামে রেজিস্টার করা ছিল। তাঁর কথায়, অভিনেতা নিজেই তাঁকে বলেছিলেন একটি নম্বর তুলে দিতে। তাই দিয়েছিলেন তিনি। জানা যাচ্ছে, এই সিদ্ধার্থ পিঠানি লকডাউনে সুশান্ত ও রিয়ার সঙ্গে অভিনেতার বাড়িতেই ছিলেন। রিয়ার একাধিক ছবি, ভিডিও সিদ্ধার্থের তুলে দেওয়া। অথচ প্রথমে রিয়াকে চিনতে অস্বীকার করেছিলেন তিনি। এমনকি সুশান্তকে অবসাদের ওষুধ কে খাওয়াত তাও তিনি জানেন না বলেই মন্তব‍্য করেছেন।

Back to top button