টাইমলাইনবিনোদন

মেলেনি কোনো সুইসাইড নোট, খুন হয়েছে সুশান্তের এমনটাই দাবি সুশান্তের মামার

বাংলাহান্ট ডেস্ক: ঘনীভূত হচ্ছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আত্মহত‍্যার রহস‍্য। অভিনেতার মামা অভিযোগ করেছেন এটা আত্মহত‍্যার ঘটনা নয়, সুশান্ত এমনটা করতেই পারেননা বলে দাবি করেছেন তিনি। তাঁর আরও দাবি, এই ঘটনার ন‍্যায় বিচার হোক। সুশান্তের ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার না হওয়াতে রহস‍্য আরও বেড়ে গিয়েছে।
অপরদিকে মুম্বই পুলিসের দাবি, গত ছয় মাস ধরে অবসাদে ভুগছেন সুশান্ত। চিকিৎসাও চলছিল তাঁর। বান্দ্রার ফ্ল‍্যাটে একাই থাকতেন তিনি। তাঁর পরিবার থাকে পাটনার বাড়িতে। জানা গিয়েছে, একমাত্র ছেলের মৃত‍্যুসংবাদে অসুস্থ হয়ে পড়েছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। পাটনার রাজীব নগর কলোনিতে থাকেন তিনি। সকালে ফোনে পান ছেলের আত্মহত‍্যার খবর। সুশান্তের পাটনার বাড়ির পরিচারিকা জানান, ফোনে সুশান্তের মৃত‍্যুর খবর পেয়েই ভেঙে পড়েছেন তিনি। কথা বলার মতো অবস্থাতেও নেই।

images 60 1 Bangla Hunt Bengali News
আরও একটি চাঞ্চল‍্যকর তথ‍্য পাওয়া গিয়েছে। সূত্রের খবর, গত শনিবার, ১৩ জুন রাতে সুশান্তের ফ্ল‍্যাটে উপস্থিত ছিলেন তাঁর কয়েকজন বন্ধু। আপাতত পুলিস প্রতিবেশীদের জেরা করছে। এরপর অভিনেতার বন্ধুদের খোঁজ নিয়ে তাদের জেরা করা শুরু হবে। জানা গিয়েছে, সুশান্তের কাছে বেশ কয়েকটি ছবির প্রস্তাব ছিল। সেই দিক থেকে তাঁর কেরিয়ারও সঠিক রাস্তাতেই চলছিল।
উল্লেখ‍্য, মাত্র কিছুদিন আগেই আত্মহত‍্যা করেছেন তাঁর প্রাক্তন ম‍্যানেজার দিশা‌ সালিয়ান। গত ৮ জুন মালাডের একটি বহুতলের ১৪ তলা থেকে ঝাঁপ দেন তিনি। বোরিভলির একটি হাসপাতালে তাঁকে নিয়ে গেলে মৃত ঘোষনা করা হয়। দিশার আত্মহত‍্যারও কারন জানা যায়নি।
সুশান্তের ঘর থেকে হাইপারটেনশন ও অবসাদের ওষুধের কাগজপত্র উদ্ধার হয়েছে। তবে এখনও পোস্টমর্টেম রিপোর্ট এসে পৌঁছায়নি। তাঁর দেহ রাখা রয়েছে ভাভা হাসপাতালে। পোস্টমর্টেমের রিপোর্ট আসলে জানা যাবে মৃত‍্যুর আসল কারন।

Back to top button