টাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত‍্যুর কারণ না খুঁজে ঘোরানো হচ্ছে তদন্তের অভিমুখ, প্রতিবাদ অনশনে সুশান্তের বন্ধুরা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর তিন মাসের বেশি অতিবাহিত হয়ে গিয়েছে। এই দীর্ঘ সময়ে তোলপাড় হয়েছে বলিউড সহ সোশ‍্যাল মিডিয়া। বহু তারকা সোচ্চার হয়েছেন সুশান্ত মামলা নিয়ে, দাবি করেছেন প্রয়াত অভিনেতার বিচার।

তবে এখন মূল বিষয়টা থেকে নজর সরে গিয়েছে সকলের। এমনটাই মত নেটিজেনের অধিকাংশের। সুশান্তের মৃত‍্যুর কারণ খোঁজার জন‍্য যে তদন্ত শুরু হয়েছিল তা এখন বলিউডে মাদক চক্র খোঁজায় পরিণত হয়েছে। তাই এবার চাঞ্চল‍্যকর পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সুশান্তের দুই বন্ধু।


সুশান্তের মৃত‍্যুর পর তিন মাস কেটে যাওয়ার পরও এখনো কেন কোনো দিশা দেখাতে পারল না সিবিআই? সেই প্রশ্ন তুলেই এবার অনশনে বসতে চলেছেন প্রয়াত অভিনেতার বন্ধু গণেশ হিবরকর ও প্রাক্তন কর্মচারী অঙ্কিত আচার্য। এমনটাই জানা গিয়েছে সংবাদ মাধ‍্যম সূত্রে।

২ রা অক্টোবর গান্ধী জয়ন্তী থেকে শুরু করে তিন দিনের অনশনে বসতে চলেছেন তাঁরা। এই প্রসঙ্গে গণেশ হিবরকর জানান, সুশান্ত মামলায় NCB ইডি দুই সংস্থাই ভাল কাজ করছে। কিন্তু সুশান্তের মৃত‍্যুর কারণ অনুসন্ধান না করে অন‍্য বিষয়কে গুরুত্ব দেওয়া বন্ধ হওয়া উচিত। সেই দাবি তুলেই প্রতীকি অনশনে বসা হবে।

তিনি আরো জানান, যদি তাঁরা দিল্লি পুলিসের অনুমতি পান তবে গান্ধীজির সমাধির কাছেই মঞ্চ বেঁধে অনশন করবেন তিন দিন। নাহলে তাঁরা মুম্বইয়ের ডিআরডিও গেস্ট হাউসের সামনে অনশনে বসবেন। তবে যদি সেখানেও মুম্বই পুলিসের অনুমতি না পান তবে তার জন‍্যও আলাদা ব‍্যবস্থা রয়েছে তাদের। সেক্ষেত্রে বাড়িতেই তারা তিন দিন অনশন করবেন।

Back to top button