টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

সমস্ত পদক কেড়ে ফাঁসিতে ঝোলানো হোক সুশীল কুমারকে, দাবি নিহতের পরিবারের

বাংলা হান্ট ডেস্কঃ কয়েক দিন আগে কুস্তিগীর সাগর রানাকে পরিকল্পনা করে খুন করা হয়েছিল, আর সেই খুনের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন অলিম্পিকে পদক জয়ী কুস্তিগীর সুশীল কুমার। সাগরকে খুন করার পর থেকেই কার্যত পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন সুশীল কুমার। অবশেষে দিল্লি পুলিসের জালে ধরা পড়েছে সুশীল কুমার। রবিবার সুশীলকে ছয় দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সুশীল ধরা পড়ার পরই নিহত সাগর রানার পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে দ্রুত বিচার ব্যবস্থা শেষ করে সুশীল কুমারকে সর্বোচ্চ সাজা ফাঁসি দেওয়া হোক। তারা দাবি করেছেন অলিম্পিকে পদক জয়ী এই কুস্তিগিরিকে ফাঁসিতে ঝুলানো হোক এবং সেটা যত তাড়াতাড়ি সম্ভব। সেই সাথে তাদের দাবি সুশীল কুমার যাতে নিজের রাজনৈতিক ক্ষমতা প্রয়োগ করে কোনোভাবেই ছাড় না পেয়ে যায়।

সাগরের মা এবং বাবার দাবি, “আমার ছেলেকে যে মেরেছে তার সর্বোচ্চ সাজা চাই। ওর সমস্ত পদক কেড়ে নিয়ে নিরপেক্ষ তদন্ত করা উচিত। সেই সঙ্গে এটাও জানা উচিত খুন করার পর এতদিন কোথায় পালিয়ে বেড়াচ্ছিল? কার কাছে আশ্রয় নিয়েছিল? ওর কোন কোন দুষ্কৃতীদের সঙ্গে যোগাযোগ রয়েছে? সমস্ত কিছু তদন্ত করে বের করা উচিত। সেই সঙ্গে দেখা উচিৎ যাতে নিজের রাজনৈতিক ক্ষমতা প্রয়োগ করে কোন ভাবেই বিচার ব্যবস্থাকে প্রভাবিত করতে না পারে।
এই মুহূর্তে সাগর রানার হত্যাকাণ্ডের তদন্তভার তুলে দেওয়া হয়েছে দিল্লি পুলিশের অপরাধদমন শাখার কাছে।

Back to top button