টাইমলাইনবিনোদনভিডিও

মাথা নীচে পা উপরে, শরীর শূন‍্যে ভাসিয়ে রয়েছেন সুস্মিতা! ভিডিও ভাইরাল নিমেষে

বাংলাহান্ট ডেস্ক: সুস্মিতা সেন (sushmita sen) বলিউডে এখন ছবি না করলেও জনপ্রিয়তায় একেবারেই ভাঁটা পড়েনি এই বঙ্গ কন‍্যার। বরং যত দিন যাচ্ছে উত্তরোত্তর তা বৃদ্ধি পাচ্ছে। বছর ৪৫ এর সুস্মিতা যেন ‘ওল্ড ওয়াইন’। বয়স যত বাড়ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে তাঁর গ্ল‍্যামার।

আর হবে নাই বা কেন, বয়স যতই বাড়ুক না তাকে তোয়াক্কা না করে এখনও নিয়মিত ভাবে শরীরচর্চা ও যোগাভ‍্যাস চালিয়ে যান অভিনেত্রী। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলে পরিবার ও ঘুরতে যাওয়ার ছবি ছাড়া বাকি সবই শরীরচর্চার ছবি ও ভিডিও। এর পেছনে যে প্রতিদিন একটা লম্বা সময় ব‍্যয় করেন সুস্মিতা তা বলাই বাহুল‍্য।


গত বৃহস্পতিবারই ৪৫ এ পা দিয়েছেন সুস্মিতা। আর তার পরপরই ফের একবার ওয়ার্ক আউটের ভিডিও শেয়ার করে তিনি প্রমাণ করে দিয়েছেন যে বয়স শুধু মাত্র একটি সংখ‍্যা। এখনো তিনি একুশের তরুণীই রয়েছেন। নবাগতা অভিনেত্রীদেরও হেলায় হারিয়ে দিতে পারেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাথা নীচে পা উপরে রেখে শূন‍্যে ভাসছেন সুস্মিতা। টানা ৪৫ সেকেন্ড ওই অবস্থায় নিজেকে ধরে রাখেন তিনি। ক‍্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি গর্বিত ৪৫। গত আড়াই দশক ধরে তোমরা আমার সবথেকে বড় শক্তি। বারবার আমাকে মনে করিয়ে দাও জীবন কত বড় একটা আশীর্বাদ। তোমাদের ভালবাসা আমাকে শক্তি জোগায় ও আরো ভাল মানুষ হয়ে উঠতে অনুপ্রেরণা দেয়।’

গত বৃহস্পতিবারই ৪৫ এ পা দিয়েছেন সুস্মিতা। তাঁর মা ও দুই মেয়ে রেনে ও আলিশা মিলে আয়োজন করেন জন্মদিনের পার্টির। যোগ দেন সুস্মিতার বয়ফ্রেন্ড রোহমান শলও। সেই জন্মদিনের কিছু ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সুস্মিতা। ভাইরালও হয়েছে ছবিগুলি।

Back to top button