টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

চরম বিপদে সুশীল কুমার, সুশীলের বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি তারই বন্ধু প্রিন্স

বাংলা হান্ট ডেস্কঃ খুনের অভিযোগে গ্রেফতার হয়েছেন অলিম্পিক পদক জয়ী সুশীল কুমার। তবে দিন যত যাচ্ছে ততই তার বিপদ ক্রমশ বাড়ছে। কোণঠাসা হয়ে পড়ছেন সুশীল কুমার। এবার সুশীল কুমার এর বিরুদ্ধে সাক্ষ্য দিতে চলেছেন খুনের দিন সেই স্থানে উপস্থিত থাকা প্রিন্স নামে এক ব্যক্তি।

গত 4 ই মে ছএশালে সুশীল কুমার এবং একদল দুষ্কৃতী মিলে তরুণ কুস্তিগীর সাগর রানাকে পিটিয়ে খুন করে। তারপর থেকে ফেরার ছিলেন কুস্তিগীর সুশীল কুমার। অবশেষে পুলিশের জালে ধরা পড়েছেন সুশীল কুমার। ধরা পড়ার পর প্রিন্স নামে এক ব্যক্তি জানিয়েছেন তিনি সরকার পক্ষের হয়ে সুশীল কুমার এর বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিতে রাজি।

উল্লেখ্য, সেইদিন সাগর রানাকে পিটিয়ে খুন করার সময় পুরো ঘটনাটি প্রিন্সকে ভিডিও করে রাখার জন্য বলেছিলেন কুস্তিগীর সুশীল কুমার। সুশীলের কথা অনুযায়ী পুরো ঘটনাটি ভিডিও করেছিলেন প্রিন্স। প্রিন্সকে বলা হয়েছিল সেই ঘটনাটি ভিডিও করে নেট মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়, যাতে ভবিষ্যতে কোন ব্যক্তি সুশীলের পিছনে লাগতে সাহস না পায়। তবে বর্তমানে সেই প্রিন্স সুশীল কুমার এর পক্ষ নিতে রাজি নয়। তিনি জানিয়েছেন সরকার পক্ষের হয়ে আমি আদালতের সুশীল কুমার এর বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি। অর্থাৎ এবার একে একে সুশীল কুমারের বিরুদ্ধে আরও বেশি করে সাক্ষ্য যোগাড় হচ্ছে। এর ফলে সুশীল কুমার এর শাস্তি পাওয়া প্রায় এক প্রকার নিশ্চিত।

Related Articles

Back to top button