টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

সোমেন মিত্রর পরিবারও কি বিজেপির পথে! ছোড়দার বাড়িতে শুভেন্দুর যাওয়া নিয়ে জোর জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল বিজেপির ব্রিগেড সমাবেশ আর মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে যখন চারিদিকে রাজনৈতিক আলোচনা-সমালোচনা চলছে, তখন বিজেপির নেতা শুভেন্দু অধিকারী ব্রিগেড সেরে কংগ্রেসের প্রাক্তন রাজ্য সভাপতি সোমেন মিত্রর বাড়িতে গিয়ে হাজির হলেন। হঠাৎ শুভেন্দু অধিকারীর সোমেন মিত্রর বাড়িতে যাওয়া নিয়ে রাজ্য রাজনীতিতে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

সোমেন মিত্রর ছেলে রোহন মিত্র শুভেন্দু প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে বলেন, ওনার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে। এটাই প্রথম না যে উনি আমাদের বাড়িতে এলেন। এর আগেও অনেকবার এসেছেন। রাজনীতি তাঁর জায়গায় থাকবে আর সম্পর্ক তাঁর জায়গায়। বিজেপি যোগের প্রসঙ্গে রোহন মিত্র বলেন, বর্তমানে আমরা এখন কেউ কোনও সিদ্ধান্ত নেওয়ার পরিস্থিতিতে নেই। কারণ সম্প্রতি আমার মেজো পিসির পরলোক গমন করেছেন। তাই এখন এসব থেকে দূরে আছি।

প্রাপ্ত খবর অনুযায়ী, সোমেন মিত্রর স্ত্রী শিখা মিত্রকে চোরঙ্গী থেকে টিকিট দেবার কথা বলেছেন শুভেন্দু অধিকারী। তবে শিখা মিত্র এই বিষয়ে কিছু বলেন নি। তবে তিনি বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা জিইয়ে রেখেছেন। তিনি বলেছেন, শুভেন্দুবাবু আমাদের বাড়িতে এসেছিলেন ঠিকই। ওনার সঙ্গে কথাও হয়েছে, তবে এখনই বিজেপিতে যোগ দেওয়া নিয়ে কিছু ভাবিনি।

বলে রাখি প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রর ঘাড়ে ভর করেই একসময় রাজ্যে কংগ্রেস চলত। উনি অনেককেই দলে সুযোগ করে দিয়েছিলেন। কিন্তু দলের মধ্যেও উনি অনেক রাজনীতির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন শিখাদেবী। সোমেন মিত্রর স্ত্রী শিখাদেবী অভিযোগ করে বলেন, এক সময় সোমেন মিত্রর যাদের লালন পালন করেছেন, পদ পাইয়ে দিয়েছেন, তাঁরাই এখন খুব বাজে ব্যবহার করছে। শিখাদেবী এটাও বুঝিয়ে দেন যে, কংগ্রেসের সঙ্গে ওনার সম্পর্ক একদম তিক্ততার দিকে চলে গিয়েছে।

Back to top button