টাইমলাইনবিনোদন

বলিউডের ‘গ্রিক গড’ও সুখ দিতে পারেননি, দুই ছেলেকে রেখে নতুন ঘর বাঁধছেন হৃতিক-প্রাক্তন সুজান!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের জনপ্রিয়তম জুটিদের মধ‍্যে অন‍্যতম ছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan) এবং সুজান খান (Sussanne Khan)। অভিনয়ে পা রাখার আগেই প্রেমিকা সুজানকে বিয়ে করে নিয়েছিলেন তিনি। দুজনে অনুরাগীদের ‘কাপল গোলস’ দিয়েছেন অনেক। দুই ছেলেকে নিয়ে সাজানো সংসার ছিল তাঁদের। কিন্তু হঠাৎ করেই বিবাদ শুরু হয় দুজনের মধ‍্যে। পথ আলাদা করার সিদ্ধান্ত নেন হৃতিক সুজান।

দীর্ঘদিন ধরে একাই থেকেছেন বলিউডের গ্রিক গড। সম্প্রতি তিনিও খুঁজে নিয়েছেন নতুন মনের মানুষ, সাবা আজাদকে (Saba Azad)। অন‍্যদিকে সুজান আগে থেকেই সম্পর্কে ছিলেন আর্সলান গনির (Arslan Goni) সঙ্গে। প্রেম স্বীকার না করলেও প্রায় সবসময়ই একসঙ্গে দেখা যায় তাঁদের দুজনকে। এমনকি প্রাক্তন স্বামী হৃতিকও মেনে নিয়েছেন সুজানের এই সম্পর্ককে। অতীত ভুলে প্রাক্তন, বর্তমান দুজনকে নিয়েই পার্টিতে মেতেছিলেন দুজন।


নতুন খবর বলছে, আর্সলানের সঙ্গে সম্পর্কটাকে এবার একধাপ এগিয়ে নিয়ে যেতে চান সুজান। সূত্রের খবর বলছে, দুজন ইতিমধ‍্যেই বিয়ের ব‍্যাপারে আলোচনা শুরু করে দিয়েছেন। সুজান এবং আর্সলান দুজনেই যথেষ্ট পরিণত মনস্ক। দুজনেই এ বিষয়ে নিশ্চিত যে একে অপরের সঙ্গেই বাকি জীবনটা কাটাতে চান তাঁরা।

সুজানও দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছেন। তবে এবারে আর ধুমধাম করে নয়, গোপনে ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতেই বিয়ে করবেন তাঁরা। সুজান আর্সলান প্রেমে গদগদ হলেও হৃতিক আর সাবা নাকি এখনো বিয়ের সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি। বলিউডের জনপ্রিয়তম অভিনেতাদের মধ‍্যে একজন হৃতিক। তাই তিনি দ্বিতীয় বার বিয়ে করলে সেটা নিয়ে যে বড়সড় শোরগোল হবে তা নিয়ে সন্দেহ থাকার কথা নেই।

Related Articles

Back to top button