টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

মিনি পাকিস্তানের জনকের মেয়ের একগাদা ফ্ল্যাট কোথা থেকে এলো! ফিরহাদকে তুলোধোনা শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ গতকালই খবর পাওয়া গিয়েছিল যে কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করার সঙ্গে সঙ্গে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শিনীকে আর্থিক লেনদেনের মামলায় জেরা করতে চায় ইডি। আর জেরা করার জন্য প্রিয়দর্শিনীকে একটি নোটিশও পাঠানো হয়েছে ইডির তরফ থেকে। পুরমন্ত্রী ফিরহাদ হাকিম জানান, কোনও সংস্থার তরফ থেকে ওনাকে অথবা ওনার মেয়েকে কোনও নোটিশ পাঠানো হয়নি। বিজেপি এসব ভুয়ো খবর ছড়াচ্ছে।

আরেকদিকে, ফিরহাদ হাকিমের মেয়েকে নোটিশ পাঠানোর খবর ছড়িয়ে পড়তে সেই ইস্যুতে ফিরহাদ হাকিমকে নিশানা করেন বিজেপির নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘মিনি পাকিস্তানের মন্ত্রী ফিরহাদ হাকিমের মেয়ের একগাদা ফ্ল্যাট কয়লাকাণ্ডে অভিযুক্ত বিনয় মিশ্রর বাড়ির পাশে। এসব কোথা থেকে এলো? তিনি একযোগে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ফিরহাদ হাকিমকে বিঁধে বলেন, আমি অনেক আগেই বলেছিলাম পাচারের টাকা সব বিদেশে গেছে। এখন ঝুলি থেকে বেড়াল বের হবে।

মেয়েক নোটিশ পাঠানোর প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, ‘আমি রাজনীতি করি আমাকে মানুষ নিশানায় নিতে পারে। কিন্তু আমার মেয়েকে কেন নিশানায় নেওয়া হচ্ছে? সে তো আর রাজনীতি করেনা। আমার মেয়ে বলেই কি তাঁকে এভাবে নিশানা করা হবে? ওঁর একটা সংসার আছে, বাচ্চা আছে।” ফিরহাদ হাকিম বলেন, আমার মেয়ে একটি প্রতিষ্ঠিত কোম্পানিতে চাকরি করে। সেখান থেকে সে যা উপার্জন করে, তা দিয়েই সংসার চালায়। কিন্তু বিজেপি এবার এটা নিয়ে রাজনীতি করছে। নির্বাচন এলেই বিজেপি এসব করে।

Back to top button