টাইমলাইনপশ্চিমবঙ্গ

শুরু শুভেন্দু বনাম তৃণমূলের লড়াই, নন্দীগ্রামে সভায় যোগ দেওয়ায় শুভেন্দু অনুগামীদের বাড়িতে তৃণমূলের তাণ্ডব!

বাংলা হান্ট ডেস্কঃ শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভায় যোগ দেওয়ায় রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রীর অনুগামীদের বাড়িতে ভাঙচুর, বোমাবাজির অভিযোগ উঠল শাসক দল তৃণমূলের (All India Trinamool Congress) বিরুদ্ধে। পশ্চিম মেদিনীপুরের সবংয়ের কোলোন্দা গ্রামে এই ঘটনাটি ঘটেছে। শুভেন্দুর অনুগামীরা অভিযোগ করে বলেছেন যে, গতকাল শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে যোগ দেওয়ার মানুষ ভুঁইয়ার অনুগামীরা তাঁদের বাড়িতে হামলা চালায়।

শুভেন্দু অধিকারীর অনুগামীদের বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি তাঁদের বাড়িতে বোমাবাজি করারও অভিযোগ উঠেছে। উদ্ধার হয়েছে একটি তাজা বোমা। যদিও সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। তাঁদের মতে এই ঘটনা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ঘটেছে। আরেকদিকে, বিজেপি জানিয়েছে যে, এখন রাজ্যে শুভেন্দু বনাম মমতার লড়াই চলছে, আর সেই লড়াইকে ধামাচাপা দিতে তাঁদের ঘাড়ে দোষ চাপানো হচ্ছে।

জানিয়ে দিই, গতকাল শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে একটি রাসমেলার অনুষ্ঠানে যোগ দেন। সেখানে ওনাকে গলায় খোল নিয়ে নাচতেও দেখা যায়। আর এই সেখানে একটি উদ্বোধনী সভাও করেন তিনি, কিন্তু সেই সভা থেকে তিনি কোনও রাজনৈতিক বার্তা দেন নি। আর এই সভাতে যোগ দেওয়ার জন্য শুভেন্দু অধিকারীর অনুগামীদের বাড়িতে ভাঙচুর চালানো হয়।

শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছেড়েছেন ঠিকই, কিন্তু এখনও দল ছাড়েন নি। তিনি গতকাল উদ্বোধনী সভা থেকে শুধু বলেন, ‘সবাই একসাথে ভালো থাকেন। আমি সবকিছুতেই নন্দীগ্রামে আসি, আমি আগেও সভার সাথে ছিলাম এখনও আছি আর আগামী দিনেও থাকব। হরেকৃষ্ণ।”

Back to top button