টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

এবার বিজেপির WhatsApp গ্রুপ ছাড়লেন শুভেন্দু অধিকারী! তুলকালাম রাজ্য রাজনীতিতে

বাংলা হান্ট ডেস্কঃ গত বছর ফল প্রকাশ আর বিজেপির হারের পর থেকে একের পর এক গেরুয়া শিবিরের নেতা, নেত্রীরা দল ছেড়ে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। পাশাপাশি হারের পর থেকেই বিজেপি নেতাদের মধ্যে বেড়েছে অন্তর্দ্বন্দ্ব। আর এই দ্বন্দ্বের কারণে এখনও পর্যন্ত বহু বিজেপি নেতা, বিধায়কই বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে দিয়েছেন। আর এবার সেই তালিকায় নাম লেখালেন খোদ শুভেন্দু অধিকারী।

জানা গিয়েছে যে, তমলুক সাংগঠনিক জেলার গ্রুপ ত্যাগ করেছেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। পাশাপাশি ওই গ্রুপ ছেড়েছেন জেলা বিজেপির সহ-সভাপতি সাহেব দাস। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই বিজেপিতে তুলকালাম কাণ্ড বেঁধে গিয়েছে।

যদিও, তমলুক জেলা বিজেপির সহ-সভাপতি সাহেব দাস জানিয়েছেন যে, তার ফোন চুরি হয়ে গিয়েছে। আর নতুন ফোনে WhatsApp সেটিং করার সময় এই বিপত্তি ঘটেছে। তবে শুভেন্দু অধিকারী কেন গ্রুপ ছাড়লেন, তা নিয়ে তিনি কিছু জানেন বলে জানান।

এছাড়াও গ্রুপত্যাগীদের দলে নাম লিখিয়েছেন ভারতীয় জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার তথা পূর্ব মেদিনীপুর জেলার ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা। তবে কি গেরুয়া শিবিরের উলটো সুরে গাওয়ার পথে তিনি? এই বিষয়ে কোনও রকম প্রতিক্রিয়াই অবশ্য পাওয়া যায়নি বিধায়কের তরফে।

Related Articles

Back to top button