fbpx
টাইমলাইনবিনোদন

শাড়ি পরার আগে ওজন কম করুন, স্বপ্না চৌধুরীকে কটু আক্রমণ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: স্বপ্না চৌধুরীকে চেনেন না এমন মানুষ সম্ভবত খুবই কম আছেন। বিগ বসের দৌলতে তার জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে। স্বপ্নার নাচ ও গান হরিয়ানা ছেড়ে ছড়িয়ে পড়েছে সারা দেশে। তিনি মঞ্চে উঠলেই হাততালির ধুম পড়ে যায়। সোশ্যাল মিডিয়াতেও স্বপ্নার জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্বপ্না শেয়ার করেছেন এই ছবি। সাধারনত নাচের সময় তাঁর পরনে থাকে নিতান্ত সাধারন সালোয়ার-কামিজ। সেই অবস্থাতেই মঞ্চ মাতাতে দেখা যায় তাঁকে। তবে এবার তাঁকে দেখা গেল শাড়ি পরে। গোলাপী শাড়ি ও কালো ব্লাউজে সম্পূর্ণ নতুন অবতারে দেখা গেল স্বপ্না চৌধুরীকে। তাঁর এই রূপ দেখে রাতের ঘুম ছুটেছে নেটিজেনদের। তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটজনতা।

আবার এই শাড়ি পরার কারনেই সমালোচনারও শিকার হয়েছেন তিনি। নেটিজেনদের একাংশ তাঁর ওজন নিয়েও কটাক্ষ করেছে। একজন মন্তব্য করেছেন, স্বপ্না অনেক মোটা হয়ে গিয়েছেন। একটু ওজন কমানো উচিত। আবার আরেকজন তাঁকে পরামর্শ দিয়েছেন জিমে বেশি সময় কাটানোর জন্য। এমনকি স্বপ্নার শরীরে মেদ নিয়েও সমালোচনা করতে দেখা গিয়েছে কয়েকজনকে। এই বিষয়ে অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি স্বপ্না চৌধুরী।

প্রসঙ্গত, বিগ বস ১১তে প্রতিযোগী হিসাবে এসেছিলেন স্বপ্না চৌধুরী। সেখআন থেকেই তিনি খ্যাতির চূড়ায় পৌঁছে যান। এরপর বলিউডে অভিষেকও করেন স্বপ্না। তাঁর ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম নাম্বার।

Back to top button
Close
Close