fbpx
টাইমলাইনবিনোদন

জেএনইউ কাণ্ডের প্রতিবাদে মুখ খোলায় ‘সস্তা অভিনেত্রী’র তকমা পেলেন স্বরা ভাস্কর

বাংলাহান্ট ডেস্ক: স্বরা ভাস্করের নামের সঙ্গে বিতর্ক শব্দটা একেবারে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে বললে খুব একটা ভুল বলা হবে না। সে তাঁর ছবির দৃশ্য নিয়ে হোক বা তাঁর কোনও বিষয়ে মতামত পেশ করা নিয়েই হোক, বিতর্ক কোনওদিনই তাঁর পিছু ছাড়ে না। কিছুদিন আগে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে মুখ খুলে অনেকের কটাক্ষের শিকার হন অভিনেত্রী। ফের একবার সমালোচনার মুখে পড়েছেন স্বরা।

সম্প্রতি জেএনইউ কাণ্ডের বিষয়ে সরব হয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে তিনি জানান, জেএনইউয়ের ক্যাম্পাসে তাঁর বাবা-মা রয়েছেন। তাঁদের নিরাপত্তার কথা ভেবে দুশ্চিন্তায় আবেগতাড়িতও হয়ে পড়েন স্বরা। দিল্লিবাসীকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে জমায়েত হওয়ার আহ্বান জানতেও দেখা যায় তাঁকে।

এরপরই ‘ড্রিম গার্ল’ ছবির পরিচালক রাজ শান্ডিল্য কটু আক্রমণ করে বসেন স্বরাকে। তাঁকে ‘সস্তা’ অভিনেত্রী বলে ইঙ্গিত করে তিনি বলেন, “সস্তা জিনিসের ওপর মনোযোগ দেবেন না। স্বরা ভাস্করের ছবির থেকে দৈনিক ভাস্কর বেশি ব্যবসা করে”। অবশ্য স্বরাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। পরিচালকের টুইটের পাল্টা টুইট করে তিনি লেখেন, “এরপর থেকে ছবিতে কাজের প্রস্তাব দেওয়া ও আপনার ছবির ট্রেলার শেয়ার করার জন্য মেসেজ করার আগে আপনিও ‘সস্তা আচরণ’গুলোর ব্যাপারে একটু ভেবে নেবেন”।

প্রসঙ্গত, এর আগে নাগরিকত্ব সংশোধনী আইনের পাশাপাশি দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের ওপর পুলিসি অত্যাচারের প্রতিবাদে পথে নামেন স্বরা। অভিনেতা ফারহান আখতার ও হুমা কুরেশির সঙ্গে পায়ে পা মিলিয়ে পথসভা করতেও দেখা গিয়েছিল তাঁকে।

Back to top button
Close
Close