টাইমলাইনবিনোদন

জেএনইউতে CAA বিরোধী সভায় হাজিরার জন‍্য পাঁচ কোটি, দীপিকার পাশে দাঁড়িয়ে সরব স্বরা ভাস্কর

বাংলাহান্ট ডেস্ক: জেএনইউতে (jnu) CAA বিরোধী সভায় উপস্থিত থেকে পাঁচ কোটি টাকা নিয়েছেন দীপিকা পাডুকোন (deepika padukone), সম্প্রতি এমনই অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। এবার দীপিকাকে সমর্থন করে সমালোচকদের উদ্দেশে তোপ দাগলেন স্বরা ভাস্কর (swara bhaskar)। বলিউডের সম্পর্কে রটানো সব গুজবই মানুষ বিশ্বাস করে নেয়, এমনটাই বক্তব‍্য স্বরার।
আসলে এক ব‍্যক্তি স্বরাকে কটাক্ষ করে টুইট করেন, ‘জেএনইউতে CAA বিরোধী সভায় দু মিনিট উপস্থিত থাকার জন‍্য পাঁচ কোটি টাকা নিয়েছেন দীপিকা পাডুকোন। অথচ স্বরা ভাস্কর এক বছর ধরে CAA বিরোধিতায় বলেও একটা C গ্রেড ওয়েব সিরিজ ছাড়া আর কিছুই জোটাতে পারেননি। ঈশ্বর মানুষকে অবসাদ দিন কিন্তু সাম‍্যবাদ না।’


এদিকে স্বরাও চুপ করে থাকার পাত্রী নন। তিনি পাল্টা টুইট করেছেন, ‘বলিউডের সম্পর্কে এমন মিথ‍্যে গুজব রটানো হয় অথচ আমরা সেসব কেন বিশ্বাস করি? সে গুজবগুলি যতই অশ্লীল ও মিথ‍্যে হোক না কেন’। তবে স্বরা এই প্রসঙ্গে সরব হলেও দীপিকা এখনও মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

প্রসঙ্গত, বুধবার হঠাৎই দীপিকার বিরুদ্ধে এই অভিযোগ ট্রেন্ড হতে শুরু করে সোশ‍্যাল মিডিয়ায়। চলতি বছরের শুরুর দিকে নিজের ছবি ‘ছপক’এর প্রমোশন চলাকালীন দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ‍্যালয়ে পড়ুয়াদের ধর্না প্রদর্শনে গিয়ে হাজির হন দীপিকা। তাদের পাশে দাঁড়িয়ে সাহস যোগান। এখন অভিযোগ উঠছে এই সমস্ত কিছুই ৫ কোটি টাকার বিনিময়ে করেছিলেন অভিনেত্রী। এক প্রাক্তন RAW অফিসার অভিযোগ করেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান ঘনিষ্ঠ অনিল মুসারতের হয়েই জেএনইউয়ের CAA বিরোধী সভায় যোগ দিয়েছিলেন দীপিকা। বদলে পাঁচ কোটি টাকাও পান তিনি।

Related Articles

Back to top button