টাইমলাইনবিনোদন

আরিয়ানের জামিন না হওয়ায় মন কাঁদছে স্বরা ভাস্করের, শাহুরখ-গৌরীর উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা

বাংলা হান্ট ডেস্কঃ শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছে। আজ বলিউডের বাদশা শাহরুখ খান প্রথম জেলে তাঁর ছেলের সঙ্গে সাক্ষাৎ করতে যান। আরিয়ানকে এমাসের ৩ তারিখ গ্রেফতার করা হয়েছিল। বারবার তাঁর জামিনের আবেদন করা স্বত্বেও NCB-র তুমুল বিরোধিতায় তা খারিজ হয়ে যায়।

আরিয়ান খানকে জেল বন্দি দেখে অনেক বলিউড তারকারই মন কেঁদে ওঠে। সবাই সোশ্যাল মিডিয়ায় নিজের মতো করে মন্তব্য করতে থাকেন। সম্প্রতি বলিউডের অভিনেত্রী স্বরা ভাস্করও (Swara Bhasker) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আরিয়ান খান এবং তাঁর গোটা পরিবারকে সমর্থন করেছেন। উনি নিজের পোস্টে বলিউডের বাদশার ভূয়সী প্রশংসাও করেছেন।

স্বরা ভাস্কর নিজের ট্যুইট অ্যাকাউন্ট থেকে ট্যুইট করে লেখেন, ‘শাহরুখ খান দয়াবান এবং সভ্য আচরণের উদাহরণ। আমার মতে উনি ভারতের সেরা গুণাবলীর প্রতিনিধিত্ব করেন। উনি আমার কাছে প্রেরণা। ওনাকে আর গৌরিকে ভালবাসা, শক্তি আর আমার প্রার্থনা পাঠাচ্ছি।” স্বরার এই ট্যুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে অনেক ট্যুইটার ইউজাররা নিজের মতো করে মন্তব্য করেছেন।

https://twitter.com/ReallySwara/status/1451118772824129543?s=20

অনেকেই স্বরা ভাস্করের এই মন্তব্যকে সমর্থন করেছেন। আবার অনেকেই স্বরা এবং শাহরুখ খানের বিরোধিতা করে নিজেদের মন্তব্য পেশ করেছে। আবার অনেকেই স্বরাকে ট্রোলও করেছেন। উল্লেখ্য, এই প্রথম না যে শাহরুখ খানের পাশে দাঁড়ালেন স্বরা। আরিয়ান খান NCB-র হেফাজতে যাওয়ার পর থেকেই শাহরুখদের সমর্থন করে আসছেন স্বরা ভাস্কর।

Related Articles

Back to top button