fbpx
টাইমলাইনরাশিফল

সংসারে সুখ স্বাচ্ছন্দ্য বাড়াতে স্বস্তিকের ভূমিকা

বাংলাহাণ্ট ডেস্কঃ আমাদের প্রত্যেকের জীবনই নানা সমস্যায় পরিপূর্ন। জ্যোতিষ মতে আমাদের জন্মছক  বা পূর্বজন্মের কোনো কারনে ঘটে  এই সব সমস্যার সূত্রপাত। বিভিন্ন রত্ন ধারন করলে অনেকসময় এই সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়। কিন্তু অর্থনৈতিক কারনে অনেক সময় এই বহু মূল্য রত্ন আমাদের পক্ষে ধরন করা সম্ভব হয় না। জ্যোতিষ বলে রত্ন ধারন না করতে পারলেও কিছু সাধারন নিয়ম মেনে চললেও এই দুর্ভাগ্যকে রুখে দেওয়া  সম্ভব।

আমাদের ধর্মীয় ঐতিহ্যে স্বস্তিককে ব্রহ্মরূপ হিসাবে বিবেচনা করা হয়। স্বস্তিককে ধনীর দেবী লক্ষ্মীর প্রতীক হিসাবেও বিবেচনা করা হয়, তাই আপনি যদি স্বস্তিক সম্পর্কিত এই ব্যবস্থা গ্রহণ করেন তবে ঘরে সর্বদা সুখ স্বাচ্ছন্দ্য এবং ইতিবাচকতা থাকবে।

stylish bengali swastika

১. বাড়ির বাইরে হলুদ দিয়ে স্বস্তিক বানানো খুব শুভ, নিয়মিত বাড়ির বাইরে হলুদ দিয়ে স্বস্তিক তৈরি করলে মা লক্ষ্মীর ঘরে প্রবেশ করেন।

২. আপনার বাড়ির দ্বারপ্রান্তে দু’দিকে হলুদ দিয়ে স্বস্তিক তৈরি করুন এবং এর উপর ভাতের স্তুপ করুন। এই স্তূপের উপর একটি সুপারি লাল সুতো বেঁধে রাখুন, এতে অর্থ উপার্জন বাড়বে।

৩.ঘরের সুখ ও শান্তি বজায় রাখতে উত্তর দেয়ালে হলুদ দিয়ে স্বস্তিকা তৈরি করুন।

৪. যদি আপনি ক্রমাগত ব্যবসায় লোকসান করতে থাকেন, তবে আপনার ঘরের উত্তর-পূর্ব কোণটি গঙ্গার জলে ধুয়ে নিন এবং তার উপরে হলুদ দিয়ে একটি স্বস্তিকা তৈরি করুন এবং উপাসনা করুন।প্রতিদিন নিয়ম করে গুড় অর্পণ করুন, ব্যবসায় লাভের মুখ দেখবেন।

Back to top button
Close