টাইমলাইনবিনোদন

‘বলুন দুদু, ডুডু নয়’! নেটনাগরিকের ‘নোংরামি’র উত্তরে সপাট জবাব স্বস্তিকা

বাংলাহান্ট ডেস্ক: পোশাক পছন্দ থেকে শুরু করে ব‍্যক্তিগত জীবন সব বিষয় নিয়ে বরাবরই স্পষ্টবক্তা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায় (Swastika Mukherjee)। সোশ‍্যাল মিডিয়ায় নিত‍্যদিনই কোনো না কোনো কারণে ট্রোল হন, সমালোচিত হন তিনি। কুরুচিকর ভাষায় ধেয়ে আসে কটুক্তি। পালটা উচিত জবাব দেন স্বস্তিকাও। মাঝে মাঝেই বিষ্ফোরণ হয় তাঁর সোশ‍্যাল মিডিয়ার দেওয়ালে।

এবারে যেমন জনৈক নেটনাগরিককে ভদ্রতার পাঠ পড়ালেন স্বস্তিকা। আগামীতে ‘শ্রীমতী’ ছবিতে দেখা যাবে তাঁকে। সদ‍্য সে ছবির নতুন গান ‘থার্টি সিক্স-টোয়েন্টি ফোর-থার্টি সিক্স’। সেই গানটিই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন অভিনেত্রী।


স্বস্তিকার বেশিরভাগ পোস্টের মতো এখানেও কটুক্তি করার লোভ সামলাতে পারেননি কিছু মানুষ। তাদের মধ‍্যে একজন বারংবার মহিলাদের স্তন নিয়ে কুরুচিকর মন্তব‍্য করছিলেন। একবার, দুবার বারবার এমন করতে থাকায় ধৈর্য্যের বাঁধ ভাঙে স্বস্তিকার।

সপাটে জবাব দিয়ে তিনি লিখেছেন, ‘বলুন দুদু, ডুডু নয়। নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু।’ নিজের মন্তব‍্যটি বুঝিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ছবির একটা গান, তার কমেন্ট সেকশনে একটি অসভ‍্য লোক নোংরামি করেই চলেছে এবং তার প্রোফাইল লকড।’

তিনি আরো লিখেছেন, ‘অনেক কথায় দেখছি বারবার লিখছে ‘ডুডু’। আমি যতদূর জানি মেয়েদেথ বুককে ইয়ার্কি মেরে ‘দুদু’ বলা হয়, কারণ শিশুদের জন‍্য আমাদের বুকের দুধের চেয়ে বেশি পুষ্টিকর খাদ‍্য এখনো কোনো বিজ্ঞানী বের করতে পারেনি।’

স্বস্তিকার স্পষ্ট উত্তর, এই নিয়ে সবসময় চর্চার দরকার নেই। আর নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদু কে ডুডু বললে হয়না কাকু! অভিনেত্রীর চাঁচাছোলো জবাবের প্রশংসা করেছেন অনেকেই। তবুও কিছু মানুষ এখনো কটুক্তি করা বন্ধ করেননি। স্বস্তিকার পাশে দাঁড়িয়ে ট্রোলারদের তুলোধনা করেছেন অভিনেত্রী শ্রুতি দাসও।

Related Articles

Back to top button