fbpx
টাইমলাইনবিনোদন

টলিউড ইন্ডাস্ট্রিতে স্বজনপোষন, শ্রীলেখার অভিযোগের পর মুখ খুললেন চিরঞ্জিত

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই টলিউডে স্বজন পোষন নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। নিজের ইউটিউব চ‍্যানেলে একটি ভিডিও বার্তায় প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তর মতো টলিউড ইন্ডাস্ট্রির হেভিওয়েটদের উদ্দেশে তোপ দাগেন তিনি।
এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী (chiranjeet chakraborty)। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “টলিউডে নেপোটিজম নেই। ওটা বলিউডের সমস‍্যা। আমার মনে হয় না উত্তম কুমারের ছেলে বা সুচিত্রা সেনের মেয়ে আলাদা করে সুযোগ সুবিধা পেয়েছে। খ‍্যাতনামা হয়েও তাঁরা কখনও নিজেদের সন্তানদের জন‍্য বিশেষ সুযোগের ব‍্যবস্থা করেননি।”

চিরঞ্জিত আরও বলেন, “টলিউডে যেটা বরাবরই রয়েছে তা হল স্বজনপোষন। কিন্তু সেটা কোন পেশায় নেই? ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেরা নজরে আসেন কারন তাদের ওপর লাইমলাইট রয়েছে। কে কিভাবে প্রতিক্রিয়া দেবেন, সেটা সম্পূর্ণ তাদের ব‍্যাপার। আমার কাছে মর্যাদাটাই শেষ কথা। কাদা ছোড়াছুড়িতে আমি নেই। আমি থাকতেও আমার গলা ডাব করা হয়েছিল ঋতুপর্ণ ঘোষের ছবিতে। কিন্তু ২৫০টা ছবি করার পর এসবে আমল না দিয়ে নিজের কাজ করে গিয়েছি।”
প্রসঙ্গত, শ্রীলেখার অভিযোগের পাল্টা উত্তরে স্বস্তিকা মুখার্জিও সরব হন। তিনি স্পষ্ট বলেন, সৃজিত মুখার্জির সঙ্গে পরমব্রত চট্টোপাধ‍্যায়, যিশু সেনগুপ্ত এরা বেশ কয়েকটি ছবি করেছে। তাহলে শ্রীলেখার অভিযোগ অনুযায়ী, তাঁরা উভকামী। প্রেম করেই ছবিতে সুযোগ পেয়েছেন তাঁরা।

শ্রীলেখা তাঁর ভিডিওতে পরিচালক সৃজিত মুখার্জি ও স্বস্তিকা মুখার্জির প্রেমের কথা উল্লেখ করে বলেন, তিনি সৃজিতের ছবিতে কোনও কাজ পাননি। কিন্তু স্বস্তিকা পেয়েছেন। এর উত্তরেই স্বস্তিকা উক্ত পোস্টটি করেন। তবে সৃজিতের নাম না নিয়েই নিজের বক্তব‍্য স্পষ্ট ভাবে বলে দেন তিনি।

Back to top button
Close
Close