fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

‘মানুষরূপী পশুরা এরই যোগ‍্য’, পশু হিংসার বিরুদ্ধে সরব হলেন স্বস্তিকা

বাংলাহান্ট ডেস্ক: বরাবরই ঠোঁটকাটা বলে ‘দুর্নাম’ রয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (swastika mukherjee)। পরিষ্কার জিনিসটা সোজাসাপটা ভাবেই বলা পছন্দ করেন তিনি। এর জন্য বহুবার সমালোচিত হলেও সেসবে কোনও পাত্তা দেননি অভিনেত্রী। সম্প্রতি ফের সংবাদ শিরোনামে উঠে এসেছেন স্বস্তিকা। পশু হিংসার বিরুদ্ধে সোচ্চার হতে দেখা গিয়েছে তাঁকে।


সম্প্রতি নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা। ভিডিওটি পুরনো হলেও ফের ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে চার পাঁচজন লোক একটি ভ‍্যানের ওপর বসে রয়েছেন। ভ‍্যানটি টানতে টানতে রাস্তা দিয়ে রীতিমতো ছুটছে একটি মহিষ। এক ব‍্যক্তি সমানে ছড়ি দিয়ে মেরে চলেছে মহিষটিকে।
পেছনে থাকা বেশ কয়েকটি মোটরবাইকও তাল দিচ্ছে এই ঘটনায়। হঠাৎ করেই মহিষটি রাস্তার ছকপাশ থেকে অন‍্যপাশে দ্রুত বেগে ছুটে যায়। ডিভাইডারে ধাক্কা লেগে টাল সামলাতে না পেরে রাস্তার মধ‍্যেই ছিটকে পড়ে লোকগুলি। মহিষটি ছাড়া পেয়ে পালিয়ে যায়।
ভিডিওটি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ‘অনেকদিন পর এত আনন্দ পেলাম। এই পশুরূপী মানুষগুলোর সঙ্গে এমনটাই হওয়া উচিত। এবার থেকে পশুদের নিজেদেরকে মানুষ বলা উচিত।’ অনেকেই এই বিষয়ে সমর্থন করেছেন স্বস্তিকাকে। এর আগেও পশুদের ওপর অত‍্যাচারের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখার্জি অভিনীত ওয়েব সিরিজ পাতাল লোক। অভিনয়ের জন‍্য প্রচুর প্রশংসা কুড়াচ্ছেন অভিনেত্রী। সিরিজটি প্রযোজনা করেছেন অনুষ্কা শর্মা। তবে এই সিরিজটি নিয়ে বিতর্কও দানা বাঁধতে শুরু করেছে।

Back to top button
Close
Close